ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   জমি জালিয়াতির ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

জমি জালিয়াতির ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতার

সেপ্টেম্বর ৯, ২০২০ - ৭:১১ অপরাহ্ণ

জালিয়াতির মাধ্যমে অন্যের জমি বিক্রির ঘটনায় বহুল আলোচিত কুষ্টিয়ার যুবলীগ নেতা আশরাফুজ্জামান সুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার লাহিনী এলাকায় শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কুষ্টিয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান আতিক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত দুদিন ধরে সুজনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছিল পুলিশ। গ্রেফতার এড়াতে সুজন আত্মগোপনে চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

জানা যায়, একটি চক্র ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে কুষ্টিয়া শহরের নবাব সিরাজদ্দৌলা সড়কের বাসিন্দা এম এম ওয়াদুদের প্রায় ৩ কোটি টাকা মূল্যের ২২ শতক জমি বিক্রি করে দেন। পাশাপাশি ওই চক্র এম এম ওয়াদুদের দোতলা বাড়িসহ আরো একটি সম্পত্তি একই কায়দায় বিক্রি করে দেয়ার চেষ্টা করছিল।

এই চক্রের প্রধান হোতা হিসেবে নাম উঠে আসে কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনের। ঘটনা প্রকাশ্যে আসলে গত রোববার কুষ্টিয়া শহর যুবলীগের কমিটি বিলুপ্ত করে দেয় কেন্দ্রীয় যুবলীগ। পরে এম এম ওয়াদুদ বাদি হয়ে হয়ে কুষ্টিয়া মডেল থানায় সুজনসহ ১৭ জনকে আসামি করে একটি মামলা করেন। এর আগে পুলিশ এ মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে।

আপনার মতামত জানানঃ