ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   জমিসংক্রান্ত বিরোধের জেরে ভাগনের হাতে মামা খুন

জমিসংক্রান্ত বিরোধের জেরে ভাগনের হাতে মামা খুন

নভেম্বর ১৫, ২০২০ - ৭:৩৭ অপরাহ্ণ
জমিসংক্রান্ত বিরোধের জেরে ভাগনের হাতে মামা খুন

ফরিদপুরে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাগনে আদু তালুকদারের (৫২) অস্ত্রের আঘাতে মারা গেছেন মামা বাকী মাতুব্বর (৬২)। শনিবার রাতে এ ঘটনা ঘটে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলি গ্রামে।

আহত বাকীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রোববার ভোরে মারা যান।

নিহত বাকী মাতুব্বর ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলি গ্রামের মনিরুদ্দিন মাতুব্বরের ছেলে। তিনি পেশায় একজন কৃষিজীবী।

এ ঘটনায় আহত হয়েছে নিহত বাকীর স্ত্রী সাজেদা বেগম (৫৪) ও বাকির ছেলে রাশেদ মাতুব্বর (৩৪)। এদিকে পাল্টা হামলায় আহত হয়েছে আদু তালুকদার (৫২)। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জমি নিয়ে বিরোধ চলছিল বাকীর সঙ্গে আদুর। এর জের ধরে গত শনিবার রাতে স্থানীয় জিয়াকুলি বাজারের একটি চায়ের দোকানে বাকী মাতুব্বর ও আদু তালুকদারের মধ্যে তর্কবিতর্ক হয়। উপস্থিত লোকজনের মধ্যস্থতায় ঘটনাটির তাৎক্ষণিক নিষ্পত্তি হয়। তবে রাতে বাড়ি ফেরার পথে বাড়ির কাছে আদু ও তার লোকজন ধারালো অস্ত্র ও লোহা দিয়ে আঘাত করে বাকী মাতুব্বরকে। তার চিৎকারে বাকির ছেলে ও স্ত্রী এগিয়ে এলে তাদের ওপরও হামলা করে আদু তালুকদার।

এদিকে এ খবরে বাকী মাতুব্বরের লোকজন এসে আদু তালুকদারের ওপর হামলা করে মারধর করলে তিনিও গুরুতর আহত হন। পরে উভয়কেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বাকী মাতুব্বরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার ভোরে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত বাকী মাতুব্বরের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আপনার মতামত জানানঃ