ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   জমিজমা নিয়ে বিরোধের ধরে সংঘর্ষে, আহত ২৫

জমিজমা নিয়ে বিরোধের ধরে সংঘর্ষে, আহত ২৫

অক্টোবর ৭, ২০২০ - ১০:০৬ অপরাহ্ণ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নারীসহ ২৫ জন আহত হয়েছেন।

বুধবার (০৭ অক্টোবর) বিকেল ৫ টায় কোটালীপাড়া উপজেলার দক্ষিণ হিরণে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দক্ষিণ হিরণ গ্রামের নোয়াবালী মুন্সীর ছেলে গাউস মুন্সীর সাথে তারই সৎ ভাই দাউদ মুন্সীর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্রে ধরে বুধবার বিকেলে গাউস মুন্সীর সমর্থক বখতিয়ার মুন্সী ও মাহাবুব মুন্সী লোকজন নিয়ে দাউদ মুন্সীর বাড়ির সীমানার বেড়া ভাঙচুর করে। এ ঘটনার জের ধরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী ধরে চলা সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত, খুশীদা (৪০), তরিকুল সিকদার(২৭), আশরাফুল মুন্সী(১৭), ইউসুব মুন্সী(৫০), রেজাউল সিকদার(১৭), লিটু মুন্সী(৪০), দাউদ মুন্সী(৩৮), আব্দুল্লাহ মুন্সী(২৫), রফিক মুন্সী(৪৫), মিরাজ মুন্সী(৪০) ও শাহিন সিকদারকে (৪৫) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দাউদ মুন্সীর স্ত্রী রাজিয়া বেগম জানান, আমার ভাসুর গাউস মুন্সীর সাথে দীর্ঘদিন ধরে আমাদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে আজ বিকেলে আমার ভাসুরের সমার্থক বখতিয়ার মুন্সী ও মাহাবুব মুন্সী লোকজন নিয়ে এসে আমাদের লোকজনদের মারধর ও বাড়িঘর ভাঙচুর করে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। দাউদ মুন্সীর পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানানঃ