ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   জঙ্গিদের ছবি প্রকাশ, পরিচয় জানাতে অনুরোধ

জঙ্গিদের ছবি প্রকাশ, পরিচয় জানাতে অনুরোধ

October 10, 2016 - 9:30 AM

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের নোয়াগাঁওয়ের পাতারটেক এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

কেউ তাঁদের প্রকৃত পরিচয় জানলে ডিএমপির ফেসবুক পেজের ইনবক্স, হ্যালো সিটি অ্যাপস অথবা গাজীপুর জেলা পুলিশকে জানাতে অনুরোধ জানানো হয়েছে।
রোববার রাতে ঢাকা মহানগর পুলিশের ফেসবুক পাতায় নিহত সাত জঙ্গির রক্তাক্ত ছবি প্রকাশ করা হয়।

গাজীপুরে নিহত সাত জঙ্গী

militants
সেই সঙ্গে ছবির ব্যক্তিদের প্রকৃত পরিচয় জানানোর জন্য দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে যে কোনো তথ্য ডিএমপির ফেসবুক পাতার ইনবক্সে বা হ্যালো সিটি অ্যাপে কিংবা গাজীপুর জেলা পুলিশকে অবহিত করতে অনুরোধ করা হয়েছে।
গত শনিবার গাজীপুর সিটি করপোরেশন এলাকার নোয়াগাঁওয়ের আফারখোলা পাতারটেকের ওই বাড়িতে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট, সোয়াট ও গাজীপুর পুলিশের অভিযানে এই সাতজন নিহত হন।

নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে নিহত কয়েকজন জঙ্গির নাম জানানো হলেও পরিচয়ের সত্যতা মেলেনি।

একই দিনে র‌্যাবের অভিযানে গাজীপুরের হাঁড়িনালে দুজন ও টাঙ্গাইলে দুজন জঙ্গি নিহত হন।

ওইদিন রাতে ঢাকার আশুলিয়ার এক বাড়িতে অভিযানের সময় পাঁচতলা থেকে পড়ে মৃত্যু হয় এক ব‌্যক্তির, যাকে ‘নব্য জেএমবির প্রধান অর্থদাতা’ আব্দুর রহমান আয়নাল (৩০) হিসেবে চিহ্নিত করেছে র‌্যাব। ওই বাসা থেকে ৩০ লাখ টাকাও উদ্ধারের কথা জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে একদিনে সবচেয়ে বেশি জঙ্গি নিহত হওয়ার ঘটনা এটি। এর আগে গত ২৬ জুলাই কল্যাণপুরের একটি বাড়িতে অভিযানে ৯ জঙ্গি নিহত হয়েছিল।

আপনার মতামত জানানঃ