ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ছেলের সঙ্গে গান গাইলেন অপূর্ব

ছেলের সঙ্গে গান গাইলেন অপূর্ব

জানুয়ারি ১১, ২০২১ - ৫:৩৩ অপরাহ্ণ

চমৎকার অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালোই করেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পারেন গিটারের তারে সুর তুলতেও। প্রায়ই তাকে দেখা যায় গাইছেন, গিটার বাজাচ্ছেন। কখনো নিজেই শেয়ার করেন গানের ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে।

তেমনি গত ৮ জানুয়ারি রাতে ছেলে জায়ান ফারুক আয়াশের সঙ্গে গানের এক ভিডিও শেয়ার করেছিলেন ফেসবুক পেজে। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

তিনদিনের ব্যবধানে ভিডিওটি দেখেছেন ৬ লাখেরও বেশি দর্শক। গানের ভিডিওর পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ১২ লাখেরও বেশি। মন্তব্য পড়েছে ২ হাজারেরও বেশি। ভেসে আসছে বাপ-ছেলের গানের প্রশংসা।

ভিডিওতে দেখা গেল নিজের রুমেই ছেলেকে নিয়ে গানটির ভিডিও ধারণ করেছেন অপূর্ব। তিনি গিটার বাজিয়ে গাইছেন নিজের প্রিয় গান ‘ওরে নীল দরিয়া’। পাশে বসে বাবাকে অনুকরণ করে গাওয়ার চেষ্টা করছে আয়াশ।

গত ৮ জানুয়ারি রাত সাড়ে ১১টায় অপূর্ব তার ফেসবুক পেজ থেকে এমনই একটি ভিডিও শেয়ার করেন। ক্যাপশনে লেখেন- ‘সবচেয়ে প্রিয় গান’।

ছেলেকে নিয়ে গান গাওয়া প্রসঙ্গে অপূর্ব বলেন, “গান করতে বেশ ভালোই লাগে। সময় পেলে গিটারে টুংটাং করি। আর অনেকেই জানেন যে ‘ওরে নীল দরিয়া’ গানটি আমার ভীষণ প্রিয়। সেদিন ছেলেকে সঙ্গে পেয়ে তাকে নিয়েই গানটি গাইলাম। এত মানুষ সেটাকে প্রশংসায় ভাসাবেন বুঝিনি। ভালো লাগছে সবার শুভ কামনা দেখে।

প্রসঙ্গত, জায়ান ফারুক আয়াশ অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির সন্তান। ২০১১ সালে তারা বিয়ে করেছিলেন। গত বছর মাঝামাঝি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে আনুষ্ঠানিক বিচ্ছেদে।

আপনার মতামত জানানঃ