ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামুন হোসেন ও সাকিব আটক করেছে পুলিশ

ছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামুন হোসেন ও সাকিব আটক করেছে পুলিশ

October 12, 2016 - 3:40 PM

বুরো প্রধান মেহেরপুরঃ মেহেরপুরে শহরের নতুনপাড়ায় কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামুন হোসেন ও সাকিব নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যায় শহরের নতুন পাড়ার আসাদুলের লেবু বাগানে এ ধর্ষনের ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে ধর্ষিতার ফুফু আফরোজা খাতুন বাদি হয়ে মামুন হোসেনকে প্রধান আসামী করে ৫জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলেন: শহরের নতুন পাড়ার মোমিন আলীর ছেলে কামু হোসেন, আনারুল ইসলামের ছেলে সাকিব হোসেন, এসকেন আলীর ছেলে সলেমান, জুল্লুর ছেলে বাদশা।
মঙ্গলবার বিকালে মেহেরপুর সদর থানার এস আই রফিকুল ইসলাম তাদের আটক করেন। আটকৃত মামুন শহরের নতুনপাড়ার আজমত আলীর ছেলে এবং সাকিব হোসেন একই পাড়ার আনারুল ইসলামের ছেলে।
মামলার এজাহারে জানা গেছে, ঘটনার সময় মামুন হোসেন তার সঙ্গীদের সহযোগীতায় তার ভাইয়ের কলেজ পড়–য়া মেয়েকে ফুসলিয়ে নতুনপাড়ার আসাদুলের লেবু বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে মামুন হোসেন তার ভাইয়ের মেয়েকে জোরপূবর্ক ধর্ষন করে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় আফরোজা খাতুন বাদি হয়ে মঙ্গলবার বিকালে একটি মামলা দায়ের করেন। পরে ওই ধর্ষিতার আলামত পরীক্ষা করার জন্য বুধবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়।
এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে পুলিশ দুই আসামীকে আটক করেছে। ডাক্তারী পরীক্ষা শেষে প্রবৃত ঘটনা জানা যাবে। তিনি আরো জানান, মামুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে পুলিশের কাছে দোষ স্বীকার করেছে বলে জানায়।

আপনার মতামত জানানঃ