ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   চারঘাটে মিলে ডাকাতি আটক ৪

চারঘাটে মিলে ডাকাতি আটক ৪

September 26, 2016 - 11:13 AM

রাজশাহী : রাজশাহীর চারঘাট উপজেলার তালতলা এলাকায় একটি ডাল মিলে ডাকাতির ঘটনা ঘটেছে।

রোববার দিবাগত গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটে। পরে সোমবার ভোরে একটি ট্রাক ও একটি মোটরসাইকেলসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন খুলনার তেরখাদা উপজেলার আদমপুর গ্রামের মুকিদুর রহমানের ছেলে খোকন আলী (২৮), ময়মনসিংহ সদর থানার খামারতরী গ্রামের শমশের আলীর ছেলে আতাউর রহমান (২৭), রাজশাহীর পুঠিয়া উপজেলার কুঠিপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে আসাদুল হক ওরফে আসাদ (৩০) ও একই উপজেলার মাইপাড়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে আসাদুল হক ওরফে রানা (২৮)।

চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, রোববার রাতে ১৩-১৪ জনের একটি অস্ত্রধারী ডাকাতদল তালতলা এলাকার ‘জামান সটিং অ্যান্ড ডাল মিলে’ ডাকাতি করে। তারা দুটি ট্রাকে মশুরের ডাল ভর্তি করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ সড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসায়। পরে সোমবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার হলিদাগাছি এলাকা থেকে জনতার সহায়তায় চার ডাকাতকে আটক করা হয়। উদ্ধার করা হয় ডালের বস্তাভর্তি একটি ট্রাক। আর জব্দ করা হয় ডাকাতদের ব্যবহৃত একটি মোটরসাইকেল।

ওসি আরো জানান, ডাকাতির ঘটনায় মিল মালিক শহীদুজ্জামান সজল বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। বাকি ডাকাতদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ডালভর্তি আরেকটি ট্রাক উদ্ধার করতেও পুলিশ কাজ শুরু করেছে।

আপনার মতামত জানানঃ