ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   চাঁদপুরে লরি থেকে গুদামে পেট্রোল নামানোর সময় আগ্নিকাণ্ডে কমপক্ষে ২০ জন আহত

চাঁদপুরে লরি থেকে গুদামে পেট্রোল নামানোর সময় আগ্নিকাণ্ডে কমপক্ষে ২০ জন আহত

September 1, 2016 - 11:01 AM

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে লরি থেকে গুদামে পেট্রোল নামানোর সময় আগ্নিকাণ্ডে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জন মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে শহরের বঙ্গবন্ধু সড়কে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা খোকন মজুমদার জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জ্বালানি তেলের লরি থেকে গুদামে পেট্রোল নামানোর সময় হঠাৎ আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে আগুন লরি, তেলের গুদাম ও তিনতলা ভবনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুর্ঘটনাস্থলে যায় এবং চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ অলী উল্ল্যাহ অলী জানান, মিজানুর রহমান (৫০) নামের একজন ব্যবসায়ী তার দোকানের পাশেই একটি বাড়ির নিচতলা গুদাম হিসেবে ব্যবহার করতেন। গুদামে জ্বালানি তেল ছাড়াও সয়াবিন, পাম অয়েল ও সিলিন্ডার গ্যাস মজুত ছিল। আগুন লাগার পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়।

এদিকে অগ্নিকাণ্ডে দগ্ধ তেল ব্যবসায়ী মিজানুর রহমান এবং বাদশা (৪৫), মাসুদ (২৮), রায়হান (২৩), নূর মোহাম্মদ (২১) ও ফায়ার সার্ভিস কর্মী মজুমদার খোকনের (৪০) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া সদর হাসপাতাল ও স্থানীয় বেসরকারি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন কমপক্ষে ১২ জন ।

আপনার মতামত জানানঃ