ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   চলে গেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা বোজম্যান

ক্রীড়াঙ্গনেও শোকের ছায়া

চলে গেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা বোজম্যান

আগস্ট ৩০, ২০২০ - ২:০২ অপরাহ্ণ

ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা চ্যাডউইক বোজম্যান । তার মৃত্যুতে হলিউডের পাশাপাশি ক্রীড়াঙ্গনেও শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম বিশ্বের জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বরা স্মরণ করছেন প্রিয় এই অভিনেতাকে।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় বেসবল কিংবদন্তি জ্যাকি রবিনসনের বায়োপিক ‘ফোরটি টু’-তে অভিনয় করেছিলেন চ্যাডউইক বোজম্যান। নাম ভূমিকায় অভিনয় করে বিশ্ব ক্রীড়াঙ্গনে পান তুমুল জনপ্রিয়তা।

তাই তো তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনের অনেকেই শোক প্রকাশ করেছেন। যে মিছিলে ছিলেন বাস্কেটবল তারকা হ্যারিসন বার্নস, জেসম টটেম, জে আর স্মিথ, ট্রায় ইয়ংগ, ভিক্টর অলাদিপু। বাদ যাননি এনএফএলের জনপ্রিয় খেলোয়াড় ক্রিস হ্যারিস, মাইলস গ্যারেটও।

এছাড়া, মেজর লিগ বেসবল, জাতীয় বাস্কেটবল এসোসিয়েশন, জাতীয় ফুটবল লিগও সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করে।

বিখ্যাত ফর্মুলা ওয়ান রেসার লুইস হ্যামিলটনও তার অফিসিয়াল টুইটারে বোজম্যানের মৃত্যুর খবরে মানসিকভাবে কতটা ভেঙ্গে পড়েছেন তা তিনি টুইটের মাধ্যমে জানান। সমবেদনা জানান ফ্রান্সের ফুটবলার কেলিয়ান এমবাপ্পে ও ইংলিশ ক্লাব আর্সেনালও।

মাত্র ৪৩ বছর বয়সে ক্যারিয়ারের তুঙ্গে ছিলেন বোজম্যান । লিখে চলছিলেন একের পর এক বিজয়ের গল্প। কিন্তু, কেন যেন ঈর্ষা হলো বিধাতার। পারলেন না। পরাজিত হয়েছেন ক্যান্সারের কাছে। জীবন যুদ্ধে হেরে লস এঞ্জেলসে নিজ বাসভবনে মারা যান চ্যাডউইক বোজম্যান।

ক্যান্সারে আক্রান্ত হয়ে শুক্রবার (২৯ আগস্ট) লস এঞ্জেলসে নিজ বাসভবনে মারা যান ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত এই অভিনেতা।

আপনার মতামত জানানঃ