ক্রাইম পেট্রোল বিডি  »  লাইফস্টাইল   »   চট্টগ্রামে ‘মিস অ্যান্ড মিস্টার হ্যামার স্ট্রেংথ’ প্রতিযোগিতা

চট্টগ্রামে ‘মিস অ্যান্ড মিস্টার হ্যামার স্ট্রেংথ’ প্রতিযোগিতা

August 30, 2016 - 12:54 PM

চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে মিস অ্যান্ড মিস্টার হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬।

চট্টগ্রামের বৃহত্তম ও আন্তর্জাতিক ব্র্যান্ড জিম হ্যামার স্ট্রেংথ ট্রেনিং অ্যান্ড ফিটনেস সেন্টারের উদ্যোগে আগামী ২৮ সেপ্টেম্বর নগরীর রীমা কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য নানা আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য হ্যামার স্ট্রেংথ-এর সদস্য প্রায় অর্ধশত তরুণ-তরুণী নাম রেজিস্ট্রেশন করেছে।

জিম হ্যামার স্ট্রেংথ-এর উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, অত্যন্ত জমকালো আয়োজনে, বর্ণাঢ্য নানা আনুষ্ঠানিকতায় চট্টগ্রামে প্রথমবারের মতো মিস অ্যান্ড মিস্টার হ্যামার স্টেংথ নির্বাচিত করা হবে। দেশের বিখ্যাত শরীরচর্চাবিদ, মিডিয়া ব্যক্তিত্ব ও শরীর চর্চায় খ্যাতিমান ব্যক্তিত্বরা এই প্রতিযোগিতায় বিচারক থাকবেন। প্রতিযোগিতায় ইলেক্ট্রনিক মিডিয়া পার্টনার এস এ টিভি, প্রিন্ট মিডিয়া পার্টনার দৈনিক আজাদী। এছাড়া প্রতিযোগীদের সাজাতে মেকওভার পার্টনার থাকবে হাবিব তাজকিরাজ।

প্রতিযোগিতায় মিস ও মিস্টার হ্যামার স্ট্রেংথ খেতাব বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ঢাকা-কোলকাতা-ঢাকা ভ্রমণের বিমান টিকেট, হ্যামার স্ট্রেংথ-এর প্রথম টেলিভিশন কমার্শিয়ালে মডেল হওয়ার সুযোগ, হ্যামার স্ট্রেংথ জিম-এর ফ্রি মেম্বারশীপ। এছাড়া প্রতিযোগিতার আরো বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় নানা পুরস্কার।

শরীর চর্চায় নারীদের প্রতিযোগিতা বিষয়ে হ্যামার স্ট্রেংথ জিম’র ফিটনেস ট্রেইনার তাহমিনা খায়ের নীলা জানান, নারী সৌন্দর্য্য শুধু মুখের অবয়বে নয়। শরীর চর্চার মাধ্যমে শরীর গঠন করে নিজের শরীরকে শতভাগ সুস্থ, সুন্দর এবং কর্মক্ষম রাখার মাধ্যমে আরো বেশি নারী সৌন্দর্য্য উন্মোচিত ও আকর্ষণীয় হয়। নিজের রূপ লাবন্যকে আরো বেশি আকর্ষণীয় করতে হলে ফিটনেস জরুরি। এই বিষয়টি মাথায় রেখেই বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো নারীদের জন্য মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬ আয়োজন করা হয়েছে।

আপনার মতামত জানানঃ