ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ঘিওরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, আটক এক

ঘিওরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, আটক এক

সেপ্টেম্বর ২৮, ২০২০ - ৩:৫৬ অপরাহ্ণ

হুমায়ন খালিদ খান সবুজ (ঘিওর) মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী ইউনিয়নের বড় কুষ্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক কর্মচারীর বিরুদ্ধে মানববন্ধন কর্মসুচীতে সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে আব্দুল কুদ্দুস মন্ডল নামে এক সন্ত্রাসীকে গ্রেফÍার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বিদ্যালয়ের নৈশ প্রহরী মোঃ জাফর দীর্ঘ দিন যাবৎ স্কুলে বসে বিভিন্ন ধরনের মাদক বিক্রি ও দেহ ব্যবসা করে আসছিল। অভিবাবক ও এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে রবিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে। কর্মসুচীতে অংশ নেয় আশ-পাশের বিপুল সংখ্যক নারী-পুরুষ।

কর্মসুচী চলাকালে জাফরের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা সংবাদকর্মীদের উপর উপর অতর্কিত হামলা চালায়। তারা সাংবাদিকদের মারধর ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ১ জনকে আটক করে। বাকীরা পালিয়ে যায়। এঘটনায় আহত হন আরটিভি ও ডেইলী ষ্টারের মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস, সময় টিভির মোঃ ইউসুফ আলী ও বাংলা ভিশনের আকরাম হোসেন। ঘিওর থানায় মামলা হয়েছে। এই নেক্কার জনক ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন সাংবাদিক মহল সহ সর্বস্তরের জনগন।

আপনার মতামত জানানঃ