ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গ্যারেজের আড়ালে ফেনসিডিল ব্যবসা, আটক ১

গ্যারেজের আড়ালে ফেনসিডিল ব্যবসা, আটক ১

আগস্ট ১৯, ২০২০ - ১২:১২ অপরাহ্ণ
গ্যারেজের আড়ালে ফেনসিডিল ব্যবসা

নারায়ণগঞ্জে একটি রিকশার গ্যারেজের আড়ালে অভিনব পদ্ধতিতে ফেনসিডিল ব্যবসার অভিযোগে মাদক ব্যবসায়ী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় উদ্ধার করা হয়েছে মাটির নিচে মজুত করা বিপুল পরিমাণ নিষিদ্ধ ফেনসিডিলের চালান।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর ঘুষেরবাগ এলাকায় সাব্বির আলমের রিকশার গ্যারেজ থেকে তার মাদক ব্যবসার প্রধান সহযোগী ইমন সরকারকে ১৯২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

রাতেই র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক জসীম উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাব্বির আলম দীর্ঘদিন ধরে ফতুল্লার মাসদাইর এলাকায় তার রিকশার গ্যারেজ থেকে গোপনে ফেনসিডিল বিক্রিসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছেন বলে বিভিন্ন সূত্রে খবর পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত হতে র‌্যাব সম্প্রতি ওই রিকশার গ্যারেজ এবং আশপাশ এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে। এক পর্যায়ে গ্যারেজটি মাদকের আস্তানা বলে গোয়েন্দা নজরদারিতে ধরা পড়ে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে মাদক ব্যবসায়ী সাব্বির আলমের প্রধান সহযোগী ইমন সরকারকে। পরে গ্যারেজে তল্লাশি করে ইমনের দেখানো মতে মাটি খুঁড়ে ফেনসিডিল ভর্তি একটি প্লাস্টিকের ড্রাম উদ্ধার করা হয়, যেখানে ১৯২ বোতল ফেনসিডিল মজুত ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন সাব্বির আলমের প্রধান সহযোগী বলে স্বীকার করে। তার ভাষ্য মতে, সাব্বির আলম রাজশাহী জেলা থেকে আম বোঝাই ট্রাকে লুকিয়ে ফেনসিডিলের চালান এনে তার এ গ্যারেজে মাটির নিচে ড্রামে ভরে মজুত করে রাখে। পরে এখান থেকে মাদকসেবী খুচরা ক্রেতাদের কাছে বিক্রিসহ বিভিন্নস্থানে সরবরাহ করে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক জসীম উদ্দিন চৌধুরী জানান, আটক মাদক বিক্রেতা ইমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন। এছাড়া সাব্বির আলমকে গ্রেফতার করতে অভিযান চলছে।

আপনার মতামত জানানঃ