ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গোপালগঞ্জে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

আগস্ট ২৫, ২০২০ - ৫:২৫ অপরাহ্ণ

গোপালগঞ্জে নৈশ কোচ থেকে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।

সোমবার (২৫ আগস্ট) রাত পৌনে ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে ঢাকাগামী ইমাদ পরিবহনে কাশিয়ানী থানা ও হাইওয়ে থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার পটুয়াখালী গ্রামের মৃত আলী আকতারের ছেলে ছালাম শেখ (৩০), তার ভাই ইলিয়াস শেখ (২৮), একই গ্রামের মৃত হাসমত আলী সিকদারের ছেলে বাবুল সিকদার (৪০), গাজীপুরের টঙ্গি এরশাদ নগর বস্তির নবীন হোসেনের ছেলে আশিক রায়হান (২০), রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মকিমপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), খুলনা শহরের লবণচরা এলাকার মোল্লাপাড়ার ফজলুল হক তালুকদারের ছেলে মোঃ জিহাদ হোসেন ওরফে জিয়া (৩০) ও খুলনার খানজাহান আলী থানার গিলাতলা গ্রামের আমজাদ শেখের ছেলে ফরহাদ শেখ (২৫)।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচে অভিযান চালিয়ে তাদের চাপাতি, চাকু ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তারা বাসে ডাকাতির উদ্দেশ্যে খুলনা থেকে টিকিট কেটে যাত্রী বেশে বাসে ওঠে বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে বলে অনুসন্ধানে জানা গেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ