ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   গোপনে ডেট করছেন সিদ্ধার্থ-আলিয়া!

গোপনে ডেট করছেন সিদ্ধার্থ-আলিয়া!

October 12, 2016 - 10:20 AM

বিনোদন ডেস্ক :  আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার প্রেম নিয়ে আলোচনা বলিপাড়ায় নতুন নয়। কিছুদিন আগে তাদের ব্রেকআপের খবর চাউর হয়েছিল। এবার শোনা যাচ্ছে, গোপনে ডেট করছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিদ্ধার্থ-আলিয়া প্রায়ই গোপনে দেখা করেন। নতুন করে আবারো তারা সম্পর্ক শুরু করতে চান। সম্প্রতি সিদ্ধার্থ নাকি আলিয়ার বাড়িতে গিয়েছিলেন এবং সেখানে কিছুক্ষণ সময়ও কাটিয়েছেন।

সিদ্ধার্থ জুহুতে অবস্থিত আলিয়ার নতুন বাড়িতে গিয়েছিলেন। এ সময় তাদের সঙ্গে আরো ছিলেন আলিয়ার বোন শাহেন।

প্রতিবেদেন আরো বলা হয়েছে, সিদ্ধার্থ তার ব্যক্তিগত বিষয় গোপন রাখতে চান এবং তার কাজ নিয়েই কথা বলতে চান। কারণ তার কাজের চেয়ে ব্যক্তিগত বিষয় নিয়েই তিনি বেশি খবরে আসছেন।

বার বার দেখো সিনেমার বক্স অফিস ব্যর্থতার পর সিদ্ধার্থ এখন তার ক্যারিয়ারের দিকেই বেশি ফোকাস করতে চান। এ অভিনেতা এখন তার ডেয়ার জিন্দাগি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন। সিনেমাটিতে আরো অভিনয় করছেন শাহরুখ খান এবং আলিয়া ভাট।

এর আগে শোনা গিয়েছিল, সিদ্ধার্থকে নিয়ে একটি চিঠিতে বরুন ধাওয়ান আলিয়াকে খোঁচা দিয়েছিল। এরপর আলিয়া জানিয়েছিলেন, সিদ্ধার্থকে নিয়ে তাকে খোঁচা দেওয়ার বিষয়টি তার পছন্দ নয় কারণ তিনি সিদ্ধার্থের সঙ্গে ডেট করছেন না।

আপনার মতামত জানানঃ