ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গৃহকর্মী নির্যাতনকারী গৃহকর্তা গ্রেপ্তার

গৃহকর্মী নির্যাতনকারী গৃহকর্তা গ্রেপ্তার

September 15, 2016 - 4:49 PM

গাজীপুর : চাঁদপুরের এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে করা মামলায় প্রধান আসামি গৃহকর্তা ওমর ফারুককে (৪০) গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের ভূরুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ওমর ফারুকের বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের ভূরুলিয়া এলাকায়। সে হযরত শাহজালাল বিমানবন্দরে লাগেজের টলির ড্রাইভার।

নির্যাতনের শিকার শিশুটির নাম জান্নাতুল ফেরদাউস (৯)। সে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানী এলাকার মিন্টু মাতব্বর ও ফিরোজা দম্পতির মেয়ে।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, প্রায় এক বছর আগে মোস্তফা সরদার (৫৫) শিশুটিকে ৫০০ টাকা বেতনে ওমর ফারুকের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজে দেয়। বিভিন্ন সময় ওমর ফারুক-মনি বেগম দম্পতি ওই শিশুকে নির্যাতন করত। ঈদে নতুন কাপড়-চোপড় চাওয়া এবং বাড়ি যেতে চাওয়ায় শিশুটিকে হাত-পা বেঁধে অমানবিকভাবে নির্যাতন করা হয়।

এদিকে গত ১৪ সেপ্টেম্বর শিশুটিকে মোস্তফা সরদার হাইমচর উপজেলার নয়ানী এলাকায় শিশুটির বাড়ির পাশে ফেলে আসার সময় স্থানীয়রা মোস্তফাকে আটক করে এবং শিশুটিকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নির্যাতিত জান্নাত হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায় অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদে শিশুটি তাদের জানায়, ওমর ফারুক ও স্কুলশিক্ষিকা মনি বেগম বিভিন্ন সময় তাকে হাত-পা বেঁধে লোহার খুনতি গরম করে পিঠে-পায়ে ছ্যাঁকা দেয়। মাথায়ও গরম ইস্ত্রির ছ্যাঁকা দেয় তারা।

এ ব্যাপারে বৃহস্পতিবার ওই ওমর ফারুক দম্পতি ও মোস্তাফাকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলার বাদি শিশুটির প্রতিবেশী হাইমচর এলাকার শাহজাহান ভূঁইয়া।
গাজীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সবুর জানান, মামলার অপর আসামি মনি বেগমকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মতামত জানানঃ