ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   গাড়ি রং সাইড দিয়ে গেলে ব্যবস্থা : সেতুমন্ত্রী

গাড়ি রং সাইড দিয়ে গেলে ব্যবস্থা : সেতুমন্ত্রী

September 9, 2016 - 8:22 AM

গাজীপুর : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রং সাইড ব্যবহার যানজটের অন্যতম কারণ। পুলিশকে বলা হয়েছে রং সাইডে যারাই যাবেন, তিনি মন্ত্রী হন, এমপি হন, ভিআইপি হন, যে-ই হন, সাধারণ মানুষের বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়া হয়, তার বিরুদ্ধেও ঠিক একই ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, যে গাড়ি রং সাইড দিয়ে যাবে সেই গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হবে।

শুক্রবার সকালে গাজীপুরের কাশিমপুর সরাবো এলাকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালসংলগ্ন চন্দ্রা-নবীনগর সড়কে আন্ডারপাসের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, এবার ঈদে ঘরমুখো মানুষের যাত্রা পুরোপুরি স্বস্তিদায়ক করতে পারবো এমন আশ্বাস দেব না। তবে ঘরমুখো জনগণের যাত্রাকে স্বস্তিদায়ক করতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

ওবায়দুল কাদের বলেন, এবার ঈদে যানজট নিরসনে ও মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে হাইওয়ে পুলিশকে সহযোগিতা করতে আনসার, রোভার স্কাউট ও কমিউনিটি পুলিশ রয়েছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও সড়ক পরিস্থিতি সার্বক্ষণিক মনিটরিং করছেন, খোঁজ খবর নিচ্ছেন।

আন্ডারপাস নির্মাণে ব্যয় হয়েছে পাঁচ কোটি ৫০ লাখ ৯৩ হাজার ২১৭ টাকা। এর দৈর্ঘ ৩৪ মিটার ও প্রস্থ ৩ দশমিক ৫ মিটার। এর নির্মাণ কাজ শুরু হয় এ বছরের ২৬ জানুয়ারি। আন্ডরপাসটি দিয়ে রোগী, হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী ও গার্মেন্টস শ্রমিকসহ সকলেই নিরাপদে চলাচল করতে পারবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাবউদ্দীন আহমদ খান, ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ