ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   গাড়ির ওজনের ১৫০০ কেজি তুলবেন জন

গাড়ির ওজনের ১৫০০ কেজি তুলবেন জন

September 28, 2016 - 9:38 AM

বিনোদন ডেস্ক : গত কয়েক বছর ধরে ভারতীয় সিনেমায় অ্যাকশন দৃশ্যের সংজ্ঞা বদলে ফেলেছেন অভিনেতা জন আব্রাহাম। এ বিষয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন তিনি।

‘ফোর্স’ সিনেমায় মোটর বাইক উঁচিয়ে ধরেছিলেন তিনি। এবার ১৫৮০ কেজি ওজনের মার্সিডিজ বেঞ্জ উঁচিয়ে ধরবেন এ অভিনেতা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ সম্পর্কে সিনেমাটির প্রযোজক বিপুল অমৃতলাল শাহ বলেন, ‘যখন জন বাইক উঁচিয়ে ধরেছিল তখন সবাই বলেছিল এটি ক্যামেরার কারসাজি। কিন্তু সিনেমার প্রচারণার সময় একটি সংবাদ সম্মেলনে বাইক উঁচিয়ে ধরে নিন্দুকদের জবাব দিয়েছেন তিনি। আমরা যখন ফোর্স-টু সিনেমা নিয়ে আলোচনা করছিলাম তখন জন পরবর্তী সিক্যুয়েল আরো চমকপ্রদ করার জন্য গাড়ি উঁচিয়ে ধরার পরিকল্পনা করেন।’%e0%a6%9c%e0%a6%a8-%e0%a6%86%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae
Inner

তিনি আরো বলেন, ‘অবশ্যই আমরা একটি গাড়ি একা তুলতে পারব না। কিন্তু জন দৃশ্যটির জন্য কঠোর পরিশ্রম করছেন। এই সিনেমায় জন যা করছেন অনেক মানুষ তার দশ ভাগের এক ভাগও করতে পারেন না।’

এদিকে দৃশ্যটির জন্য প্রস্তুতি নিচ্ছেন জন আব্রাহাম। প্রতিদিন ছয়-থেকে সাত ঘণ্টা জিমে কসরত করছেন তিনি। এছাড়া গত চার-পাঁচ মাস খাবারের বিষয়েও বিশেষ নজর রেখেছেন এ অভিনেতা।

ফোর্স-টু পরিচালনা করছেন অভিনয় দেও। এতে জন আব্রাহাম ছাড়াও অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, তাহির রাজ বাসিন প্রমুখ। আগামী শুক্রবার ‘এম.এস. ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মাঝে ফোর্স-টু’র থিয়েট্রিক্যাল ট্রেইলার প্রকাশ করা হবে।

আপনার মতামত জানানঃ