ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়রাজনীতি   »   গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের অবহেলা নয় কী ?

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের অবহেলা নয় কী ?

সেপ্টেম্বর ২৮, ২০২০ - ৭:৪৪ অপরাহ্ণ
মেয়র জাহাঙ্গীর

রিপোর্ট-ছদ্মবেশী ভূবন মুশাফিরঃ- গাজীপুর সিটির মাননীয় মেয়র জাহাঙ্গীর আলমের মুঠো ফোন থেকে ফোন করে ডিজি এফ আই এর পরিচয় দিয়ে ফোন করে জানতে চান, আপনাদের নিউজ এজেন্সী ক্রাইম পেট্রোল বিডির কি, কি প্রগ্রাম করে থাকেন? উত্তরে ক্রাইম পেট্রোল বিডির আফিসিয়াল টেলিফোন থেকে বলা হয় কি, কি প্রগ্রাম করি তা আপনি আমাদের ওয়েব সাইটে গেলে জানতে পারবেন। কিন্তু ডিজি এফ আই পরিচয় দানকারী বলেন, আপনাদের প্রতিষ্ঠানের প্রধান সম্পাদক, বার্তা সম্পাদক, নির্বাহী সম্পাদকের ফোন নাম্বার দেন। আপনাদেরকে তদন্ত করা হবে।

ব্যাপারটি সন্দেহজনক হওয়ায় যেই নাম্বার থেকে ফোন কল করা হয় সেই নাম্বারটি আনুসন্ধানে নামে ক্রাইম পেট্রোল বিডি টিম। আনুসন্ধান করে জানা যায় মোবাইল ফোনের নাম্বারটি গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলমের। ঘটনাটি ঘটে ২৭ তারিখ ৪.৩০ এর সময়। ২৮ তারিখ সোমবার বেলা ১১.০০ এর সময় গাজীপুর সিটি মেয়রের একান্ত সহকারী রানার নিকট ফোন করে জানতে চাওয়া হলে রানা জানান, আমাদের মেয়র মহাদ্বয়ের মোবাইল ফোন বিভিন্ন সময় বিভিন্ন লোকের হাতে থাকে । কে, বা কারে আপনাদের কে ফোন করে মেয়র মহাদ্বয়ের বোধগাম্য নয়।

ক্রাইম পেট্রোল বিডির ০৯ জন বীর মুক্তিযোদ্ধা মনে করেন এটি একটা তামাশা করা হয়েছে। দায়িত্ব শীল মেয়রের দায়িত্বের অবহেলা নয় কি? আমাদেরকে বার বার একটি কথা স্বরণ করিয়ে দেয় যে, মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্নরনীয় একটি বানী “অযোগ্য নেতৃত্ব, নীতিহীন নেতা কাপুরুষ রাজনীতিবিদদের সাথে কোনোদিন এক সাথে হয়ে দেশের কাজে নামতে নেই। তাতে দেশ সেবার চেয়ে দেশের ও জনগণের সর্বনাশই বেশি হয়।”

Tags:

আপনার মতামত জানানঃ