ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   গাছের মাথায় কৃষকের মৃতদেহ!

গাছের মাথায় কৃষকের মৃতদেহ!

সেপ্টেম্বর ৩, ২০২০ - ১০:৪৫ পূর্বাহ্ণ
গাছের মাথায় কৃষকের মৃতদেহ!

যশোরের অভয়নগরে রহমত গাজী (৬৫) নামে এক কৃষকের মৃতদেহ নারিকেল গাছের মাথা থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ভাঙ্গাগেট লক্ষিপুর গ্রামে নিজ বাড়ির একটি নারিকেল গাছ থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস একটি দল। মৃত রহমত গাজী লক্ষিপুর গ্রামের মৃত তোরাপ গাজীর ছেলে।

রহমত গাজীর স্ত্রী রিজিয়া বেগমের জানান, তার স্বামী রহমত গাজী কৃষি কাজের পাশাপাশি নারিকেল পাড়ার কাজ করতেন। বুধবার দুপুরের দিকে তার স্বামী বাড়ির সামনের একটি নারিকেল গাছে ওঠেন। গাছের মাথায় ওঠার পর দুইটি নারিকেল নিচে ফেলে দেন। প্রায় আধা ঘন্টা পর দেখতে পান স্বামী গাছের মাথায় বসে আছেন। অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেলে তিনি প্রতিবেশীদের খবর দেন। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি উদ্ধারদল প্রায় এক ঘন্টা পর বিকেল চারটার দিকে গাছের মাথা থেকে তাকে উদ্ধার করে নিচে নামাতে সক্ষম হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার খান এহসান উল আলম বলেন, প্রায় ৬০ ফুট উচ্চতার নারিকেল গাছের মাথা থেকে অচেতন ও অক্ষত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করা হয় এবং দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হাফিজা নার্গিস জানান, নারিকেল গাছ থেকে উদ্ধার করা ব্যক্তি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মার গিয়েছিলেন।

আপনার মতামত জানানঃ