ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সর সেই আলোচিত স্যাকমো তানভীর আবারো বেপরোয়া

গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সর সেই আলোচিত স্যাকমো তানভীর আবারো বেপরোয়া

September 4, 2016 - 4:53 PM

আল-আমীন মেহেরপুর মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সর স্যাকমো তানভীর আবারো বেপরোয়া হয়ে উঠেছেন।
বহুল আলোচিত ও অপকমের এর আগে এক কলেজ ছাত্রীর সাথে আটক হলেও অথের বিনিময় ছাড়া পেয়ে কিছুদিন আত্মগোপনে থেকে আবারো বেপরোয়া হয়ে উঠেছেন তিনি।
স্যাকমো ডাক্তার তানভীর এর আগে এক শিশুর খাৎনা দিতে গিয়ে তার যৌনাঙ্গ কেটে দিয়েছেন। ডাক্তার না হয়েও তানভীর জনৈক ব্যাক্তির টিউমার অপারেশন করতে গিয়ে অন্ডকোষের একটি শিরা কেটে দেওয়ায় মরনাপন্ন হয়ে পড়েন। পরে স্থানীয় জনতার রোষানোলে তানভীর ওই রোগীর উন্নত চিকিৎসার ব্যায়ভার নিয়ে কোন মতে রক্ষা পান। স্থানীয় যুবককে ফেনসিডিল খাওয়ার প্রস্তাব দেওয়ায় গাংনী হাসপাতাল চত্ত্বরে শারীরিকভাবে লাঞ্ছিত করে তাকে।
পুলিশের একটি সুত্র জানায়, স্যাকমো তানভীর এর আগে মেহেরপুর ঝাঁ ঝাঁঝা, কাজীপুর ও সহড়াতলা সীমান্তে ফেনসিডিলসহ পুলিশের হাতে আটক হয়ে মোটা অংকের টাকার বিনিময় ছাড়া পান। এছাড়া আড়পাড়া সাব সেন্টার কর্মরত থাকা অবস্থায় জনৈক আয়ার সাথে আপত্তিকর অবস্থায় স্থানীয় জনতার হাতে আটক হন। পরে কয়েকজনের মধ্যস্থতায় মুক্ত হন। স্থানীয়রা জানান, একজন মাদক সেবী হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত রয়েছে তার। নাম প্রকাশ না করার শর্তে কয়েক জন নারী রোগী জানান, স্যাকমো তানভীর স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরী বিভাগে থাকলে সেখানে যেতে ভয় পায়। নারী রোগীদের ষ্ট্যাথিস্কোপ করার নামে স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। তাই স্যাকমো তানভীর নারী রোগীদের কাছে আতংকে পরিনত হোয়েছে।
এব্যাপারে গাংনী উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডা. অপূর্ব কুমার সাহা জানান, তার বিরুদ্ধে আমি অনেক অভিযোগ শুনেছি। বিষয়টি সিভিল সার্জনকে লিখিত আকারে জানানো হয়েছে। পরবর্তি নির্দেশ পেলেই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

আপনার মতামত জানানঃ