ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   গাংনীর ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে হাঙ্গার প্রজেক্টের অভিভাবক সমাবেশ খাতাকলমে শেষ। বহিস্কৃত প্রধান শিক্ষকের ডাকে কেউ আসেনি।

গাংনীর ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে হাঙ্গার প্রজেক্টের অভিভাবক সমাবেশ খাতাকলমে শেষ। বহিস্কৃত প্রধান শিক্ষকের ডাকে কেউ আসেনি।

September 27, 2016 - 3:29 PM

আল-আমীন,মেহেরপুর
,মেহেরপুরঃ
মেহেরপুরের গাংনীর ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে নারীওশিশুর নিরাপত্তা নিশ্চিত করুন,স¤ৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলুন, বিষয়ক অভিভাবক সমাবেশ বাস্তবে না হয়ে হয়েছে খাতা কলমে। দুর্নীতির দায়ে বহিস্কৃত প্রধান শিক্ষক মশিউর রহমানের আহ্বানে কোন অভিভাবক আসেনি।কন্যা শিশুর নিরাপত্তা নিশ্চিত করণে ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত অভিভাবক সমাবেশ হওয়ার কথা থাকলেও কোন অভিভাবক না আসাই খাতাকলমেই শেষ করেছেন এ সভা। অভিভাবরা ঘৃনা ভরে প্রধান শিক্ষকের আহব্বান কে প্রত্যাখ্যান করেছেন। পরে অভিভাবকদের পরিবর্তে ১০ম শ্রেনীর ছাত্রদের সামনে ধরে ছবি তোলা হয়েছে বলে জানান বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আতিয়ার রহমান। রোববার সকাল ১১ টার সময় উইমেন এন্ড গার্লস লিড গ্লোবাল এর সহযোগিতায় ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে এসভার আয়োজন করে দি হাঙ্গার প্রজেক্ট। অভিভাবক না থাকলেও কয়েকজন ছাত্রদের নিয়ে দায়সারা ভাবে অনুষ্ঠান করে বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করেছে প্রকল্পের অসাধু ইউনিয়ন সমন্বয়কারী আজিবার রহমান। দীর্ঘদিন ধরে এভাবেই কাগজে কলমে কার্যক্রম দেখিয়ে হাজার হাজার টাকা লোপাট করছেন তারা।
ইউনিয়ন সমন্বয়কারী আজিবার রহমান এই অভিযোগের সত্যতা স্বীকার করে জানান ৭০ থেকে ৮০ জন অভিভাবক উপস্থিত থাকার কথা ছিল কিন্তু সেখানে কয়েক জন উপস্থিত ছিল। হাঙ্গার প্রজেক্টের এলাকা সমন্বয়কারী হেলাল উদ্দীন জানান, বিষয়টি আমার জানা নেই, তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত জানানঃ