ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গাংনীতে ২০ বোতল ফেন্সিডিলসহ কুষ্টিয়ার মহিলা গ্রেফতার

গাংনীতে ২০ বোতল ফেন্সিডিলসহ কুষ্টিয়ার মহিলা গ্রেফতার

September 27, 2016 - 3:27 PM

আল-আমীন,মেহেরপুর

গাংনীতে ২০ বোতল ফেন্সিডিলসহ রইছন নেছা (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।
গ্রেফতারকৃত রইছন নেছা কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বকমারী চর এলাকার রমজান আলীর মেয়ে ও গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আঃ গফুরের স্ত্রী। স্বামী পরিত্যক্তা রইছন নেছা বর্তমানে কুষ্টিয়া সরকারী হাসপাতাল এলাকার বউ বাজারে ছাত্রদের মেসে কাজের বুয়া হিসাবে কাজ করে।
পীরতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই ফরহাদুর রেজা সঙগীয় ফোর্সসহ বামন্দী এলাকার বালিয়াঘাট গ্রামের সড়ক থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
এসময় তার নিকটে ব্যাগের মধ্যে থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
এসআই শংকর কুমারঘোষ জানান, কাজীপুর-বামুন্দী সড়কে স্যালোইঞ্জিন চালিত আলগামন যোগে ফেন্সিডিলসহ এক নারী যাচ্ছে এমন সংবাদে পুলিশের একটি টীম বালিয়াঘাটে অবস্থান নেন।
এদিকে গ্রেফতারকৃত রইছন নেছা জানান, মেয়ের অসুখের খরচ যোগাতে সে এক হাজার টাকা চুক্তিতে ফেন্সিডিল বহনের কাজ নেন। তবে এটাই তার জীবনের প্রথম বলে জানান তিনি। তিনি আরো জানান,গাংনী উপজেলার কাজীপুরের মাদক ব্যবসায়ী দবিরউদ্দীনের কাছ থেকে ফেন্সিডিল নিয়ে কুষ্টিয়ার এক মাদক ব্যবসায়ী মর্জিনার কাছে পৌছানোর কথা ছিলো।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত রইছন নেছার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হবে।

আপনার মতামত জানানঃ