ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   গাংনীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত: আহত-১

গাংনীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত: আহত-১

September 19, 2016 - 8:20 AM

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে মোটর সাইকেলের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে সুরুজ আলী (২৬) নামের এক সেনা সদস্য মারা গেছেন। নিহত সুরজ আলী গাংনী উপজেলার চাঁদপুর গ্রামের সদর আলীর ছেলে। তিনি সেনাবাহিনীর সদস্য হিসেবে ঢাকায় কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়ি এসে শ্বশুর বাড়ি বেড়ানো শেষে নিজ গ্রাম চাঁদপুরে ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে গাংনী উপজেলার অলিনগর এলাকায় মোটর সাইকেলের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনায় সরুজ আলী আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত হয়েছে সুরজ আলীর মোটর সাইকেলে চড়ে থাকা তার ভাতিজি বৃষ্টি খাতুন (১০)।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সুরজ আলী শনিবার সকালে বাড়ি থেকে মোটর সাইকেলযোগে তার বড় ভাইয়ের মেয়ে বৃষ্টিকে সঙ্গে নিয়ে শ^শুরবাড়ি করমদি গ্রামে গিয়েছিলেন। সেখান থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের অলিনগরের কাছে পৌছালে, একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে মিরপুর নামক স্থানে পৌঁছুলে তার মৃত্যু হয়। পরে মরদেহ নিজ বাড়িতে ফিরিয়ে নেয় পরিবার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, পরিবার থেকে ওই সেনা সদস্যর ইউনিটে খবর দেওয়া হয়েছে। আজ রোববার সেনা সদর দপ্তর থেকে প্রতিনিধি আসার কথা। এর পরেই লাশ দাফনের সিদ্ধান্ত হবে।

আপনার মতামত জানানঃ