ক্রাইম পেট্রোল বিডি  »  শিক্ষা   »   গাংনীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা

গাংনীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা

September 16, 2016 - 3:16 PM

আল-আমীন, মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের মহিষাখোলা গ্রামে এস,এসসি ও এইচ,এসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে মহিষাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মহিষাখোলা উন্নয়ন ফাউন্ডেশন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ফাউন্ডেশনের সভাপতি ও কসবা-ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল হক।
ফাউন্ডেশনের সদস্য যথাক্রমে জিয়ারুল ইসলাম ও মোখলেছুর রহমানের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখেরুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কুয়েট (খুলনা) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হামিদুল ইসলাম,সৌদি প্রবাসী যথাক্রমে আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম।
এসময় বক্তব্য রাখেন,সমাজ সেবক সানোয়ার হোসেন,সাহারুল ইসলাম,শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন,ইয়াসির আরাফাত,জান্নাতুল কবির ও আলফাজ উদ্দীন।
এসময় উপস্থিত ছিলেন,ধানখোলা ইউনিয়ন পরিষদের সদস্য বশির আহম্মেদ,মহিষাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান,বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে শুরুতে ফাউন্ডেশনের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে আলোচনা সভা সভা অনুষ্ঠিত হয়। সবশেষে এস,এসসি ও এইচ,এসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের উপহার সামগ্রী প্রদান করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান তার বক্তব্যেই বলেন,এ ধরণের মহতি অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন,মহিষাখোলা ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করতে আমি একজন চেয়ারম্যান হিসেবে নয়। একজন সমাজের মানুষ হিসেবে পাশে দাঁড়াতে চাই।

 

আপনার মতামত জানানঃ