ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গাংনীতে অবৈধ পন্থায় নিবন্ধিত সীমসহ আটক দুই সিম ব্যবসায়ী

গাংনীতে অবৈধ পন্থায় নিবন্ধিত সীমসহ আটক দুই সিম ব্যবসায়ী

September 6, 2016 - 5:05 PM

মেহেরপুর প্রতিনিধি :
অবৈধ পন্থায় নিবন্ধিত সীম ও ডিভাইসসহ দুই সীম বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় গাংনী থানা পুলিশের একটি টীম তাদেরকে আটক করে। এরা হচ্ছেন- গাংনীর কাথুলী মোড় এলাকার এমআর টেলিকমের স্বত্ত্বাধিকারী চৌগাছা গ্রামের হারেজ আলীর ছেলে আক্তারুজ্জামান (২৬) ও সদর উপজেলার ফতেপুর গ্রামের মা টেলিকমের স্বত্ত্বাধিকারী মূসা কলিমের ছেলে মামুন (৩০)। আটকদের মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মেহেরপুরের গাংনীর কাথুলী মোড়ের এম.আর টেলিকমের স্বত্ত্বাধিকারী আক্তারুজ্জামান অবৈধ পন্থায় নিবন্ধকৃত সীম বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে গাংনী থানার এস.আই শঙ্কর কুমার ঘোষের নেতৃত্বে পুলিশের একটি টীম অভিযান চালিয়ে আক্তারুজ্জামানকে আটক করে। তার কাছ থেকে জব্দ করা হয় অবৈধ পন্থায় নিবন্ধনকৃত রবি কোম্পানির ৯ টি ও বাংলালিংক কোম্পানির দু’টি সীম।
পরে আক্তারুজ্জামানের স্বীকারোক্তিতে সদর থানার ফতেপুর গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের মা টেলিকমের স্বত্ত্বাধিকারী মামুনকে আটক করা হয়। আক্তারুজ্জামান মামুনের কাছ থেকে সীম নিয়ে এসে বিক্রি করতো। এ সময় সীম নিবন্ধনের দু’টি ডিভাইস জব্দ করে পুলিশ।
ওসি আরো জানান, এ চক্রটি বিভিন্ন সন্ত্রাসী চাঁদাবাজদের কাছে চড়া মূল্যে এসব সীম বিক্রি করতো বলে ধারণা করা হচ্ছে। সেই সাথে কতটি সীম অবৈধভাবে নিবন্ধিত তা সনাক্ত করণের চেষ্টা করা হবে।

আপনার মতামত জানানঃ