ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   খোলামেলা পোশাকে বিপাকে নার্গিস

খোলামেলা পোশাকে বিপাকে নার্গিস

September 17, 2016 - 9:15 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ইদানীং নানা কারণে খবরের শিরোনাম হচ্ছেন। এমনিতে সুন্দরী এ অভিনেত্রী খোলামেলা মনোভাবের কারণে প্রশংসিত। অন্যরা তাকে নিয়ে কী ভাবল, পাত্তা না দিয়ে তিনি নিজের মতো জীবন উপভোগ করায় বিশ্বাসী এবং শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী।

ক্লিভেজ দেখা যায় এমন পোশাক পরাটা এ অভিনেত্রীর জন্য নতুন কিছু নয়। সিনেমার দৃশ্য ছাড়াও বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ ধরনের পোশাকে প্রায়ই তাকে দেখা যায়। অবকাশ যাপনে সমুদ্রসৈকতে তার বিকিনি পরা ছবি নিয়মিত ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। তবে খোলামেলা পোশাক পরায় সম্প্রতি বেশ বিব্রতকর একটি ঘটনার মুখোমুখি হয়েছেন নার্গিস। তার আপকামিং ‘বাঞ্জো’ সিনেমার প্রচারণায় স্টারপ্লাস টিভি চ্যানেলের একটি নাচের অনুষ্ঠান ‘ডান্স প্লাস-২’ তে অতিথি হিসেবে গিয়েছিলেন নার্গিস এবং অভিনেতা রিতেশ দেশমুখ।

সেখানে আবেদনময়ী লুকে হাজির হয়েছিলেন নার্গিস। এ সময় তার পরনে ছিল ব্লু রঙের গাউন এবং গাউনটি কিছুটা বুক খোলা হওয়ায় তার ক্লিভেজ দেখা যাচ্ছিল। কিন্তু নার্গিসের এই পোশাকে আপত্তি জানান অনুষ্ঠানটির পরিচালক। অনুষ্ঠানটির শুটিংকর্মীরা এটি একটি ‘পারিবারিক টিভি-শো’ উল্লেখ করে নার্গিসের বুকের উন্মুক্ত অংশ পিন দিয়ে বন্ধ রাখার অনুরোধ করেন। নার্গিস এতে রাজি না হলে, অনুষ্ঠানটির পরিচালক স্পষ্ট বুঝিয়ে দেন, এ পোশাকে কোনোভাবেই অনুষ্ঠানটি শুরু করা সম্ভব নয়। বিপাকে পড়ে নার্গিস পরিচালকের অনুরোধ রাখেন এবং পোশাকের উন্মুক্ত অংশটি পিন দিয়ে আটকে নেন। এরপর অনুষ্ঠানটির শুটিং শুরু হয়।

নার্গিসের সঙ্গে এ ধরনের আচরণে বিতর্ক শুরু হয়েছে। কেউ তার পক্ষে, কেউ বিপক্ষে বলছেন। অনেকেই ঘটনাটিকে বিস্ময়কর ও দুঃখজনক আচরণ হিসেবে বর্ণনা করেছেন।

আপনার মতামত জানানঃ