ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ক্রীড়াঙ্গনের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

ক্রীড়াঙ্গনের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

September 7, 2016 - 10:04 AM

ক্রীড়া প্রতিবেদক : আজ ৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকেই সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি-মানববন্ধন শুরুর আঙিনা বঙ্গবন্ধু স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে বিভিন্ন ক্রীড়া সংশ্লিষ্টরা সমবেত হতে থাকে।

ক্রমেই এই র‌্যালি সমাবেশে ভিড় বাড়তে থাকে। ঠিক ১১টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপির নেতৃত্বে র‌্যালিটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে জিরো পয়েন্ট হয়ে প্রেস ক্লাবে গিয়ে সমাবেশে রূপ নেয়। র‌্যালি-মানববন্ধনে জাতীয় ক্রীড়াবিদ-সংগঠক এবং ক্রীড়া সংশ্লিষ্টরা অংশ নিয়েছেন।

জাতীয় ক্রীড়া পরিষদ আয়োজিত এই র‌্যালি ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাসির উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক দেওয়ান সফিউল আরেফীন টুটুল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার উদ্দিন আহমেদ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশেনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামসুর রহমান, বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয় এমপি, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস, ক্রীড়া পরিষদের কোষাধ্যক্ষ বাদল রায়, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ-সংগঠক, স্বাধীন বাংলা ফুটবল দল, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা-মুশফিকুর রহীমসহ অন্যান্য ক্রিকেটাররা, বিভিন্ন ক্রীড়া ফেডারেশন, বিভিন্ন সার্ভিসেস দল, বিভিন্ন ক্লাব, ক্রীড়া সাংবাদিক সংগঠনের প্রায় পাঁচ হাজার প্রতিনিধি নিজ নিজ ব্যানার নিয়ে এই সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি-মানববন্ধনে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছেন।

র‌্যালি শেষে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি বলেছেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ আমাদের দেশের উন্নয়নকে ব্যাহত করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেখানে নিয়ে এসেছেন তাকে বাধাগ্রস্থ করার জন্য এবং ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রকারীরা দেশে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ সৃষ্টি করেছে। আমরা জঙ্গিবাদ এবং সন্ত্রাসকে রূখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজকের এই সমাবেশ থেকে ক্রীড়াঙ্গনের সবাই সমবেতভাবে এ দেশ থেকে সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল করার অঙ্গীকার করছি।’

আপনার মতামত জানানঃ