ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ক্রিকেটকে বিদায় দিলেন ইয়ান বেল

ক্রিকেটকে বিদায় দিলেন ইয়ান বেল

সেপ্টেম্বর ৬, ২০২০ - ১১:১১ পূর্বাহ্ণ
ইয়ান বেল

সব ধরনের পেশাদার ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ইংলিশ টপ অর্ডার ব্যাটসম্যান ইয়ান বেল । শনিবার (৫ সেপ্টেম্বর) এক টুইটার বার্তায় অবসরের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

চলতি মৌসুমে ওয়ারউইকশায়ারের বিপক্ষে খেলবেন না বলে নিশ্চিত করেছেন। ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার ইংল্যান্ডের হয়ে সর্বশেষ মাঠে নেমেছিলেন পাকিস্তানের বিপক্ষে টেস্টে ২০১৫ সালে। একই বছর আফগানিস্তানের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছেন এই ইংলিশ ব্যাটসম্যান। এরপর থেকে জাতীয় দলের জার্সি গায়ে বার দেখা যায়নি এই ব্যাটসম্যানকে। ২০১৯ সালের ঘরোয়া মৌসুম বেল পুরোটাই খেলতে পারেননি ইনজুরির কারণে।

লম্বা সময় দূরে থাকার পর অনেকটা অবাক করেই অবসরের ঘোষণা দিলেন বেল। সম্প্রতি ওয়ারউইকশায়ারের সঙ্গে নতুন করে ২০ মাসের চুক্তিতে স্বাক্ষর করার মাত্র দু’মাস পরে অবসরের ঘোষণা দিলেন।

টুইট বার্তায় ইয়ান বেল লিখেছেন, ‘ইংল্যান্ড এবং ওয়ারউইকশায়ারের প্রতি আমি কৃতজ্ঞ আমার বাল্যকালের স্বপ্ন পূরণ করার সুযোগ করে দেয়ার জন্য।’ আমার পুরো ক্যারিয়ার জুড়ে কাজ করেছি ক্লাবের হয়ে ট্রফি জিততে। আমি এবং আমার পরিবার গর্বিত। আমি আমার ক্লাবে সবার কাছেই কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ।’

আপনার মতামত জানানঃ