ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতিসারা বাংলা   »   কোভিড ১৯ আক্রান্ত কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান

কোভিড ১৯ আক্রান্ত কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান

নভেম্বর ৮, ২০২০ - ৩:৪৪ অপরাহ্ণ

কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মো. জাফর আলী করোনা (কোভিড ১৯) ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, শনিবার (৭ নভেম্বর) দুপুরে জেনারেল হাসপাতাল চত্বরে অবস্থিত বক্ষব্যাধি ক্লিনিকে স্থাপিত জিন এক্সপার্ট মেশিনে তাদের নমুনা পরীক্ষা করে ফলাফল পজেটিভ পাওয়া যায়। এ ছাড়া আক্রান্ত হয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম। গত ২৪ ঘণ্টায় এই দুজন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান।

কুড়িগ্রামের সাবেক সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম জানান, এখানে অবস্থার কিছুটা অবনতি হলে মো. জাফর আলীকে শনিবার বিকেল ৩টার দিকে রংপুর কোভিট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আরও উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১০টার দিকে বিশেষ ব্যবস্থাপনায় সেনাবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

ঢাকায় নেয়ার পর তাকে রাত ১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলীর জ্যেষ্ঠ ছেলে ও কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদোয়ানুল হক দুলাল জানান, রোববার (৮ নভেম্বর) বাবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান বলেন, করোনায় আক্রান্ত ডা. নজরুল ইসলাম নিজ বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৪৩ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ১৫ জন। সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে গেছেন ৮৯৩ জন।

আপনার মতামত জানানঃ