ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানের আটক ৬

কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানের আটক ৬

অক্টোবর ১২, ২০২০ - ২:১৩ অপরাহ্ণ

কুড়িগ্রামে চলমান মাদকবিরোধী অভিযানের আওতায় নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকা থেকে এক নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, মামলার পর তাদের আদালতে পাঠানো হবে।

তাদের কাছ থেকে ৮০ বোতল ফেনসিডিল এবং ৩ কেজি ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। ডিবি পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং বিজিবি পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার এবং মাদকদ্রব্য জব্দ করেছে।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার (১১ অক্টেবর) রাত ৮টার দিকে মো. আরিফুল ইসলামকে (২৩) আটক করা হয়। আরিফুল ইসলাম সদর উপজেলার চর কৃষ্ণপুর গ্রামের ফুলবর রহমানের ছেলে বলে জানা গেছে। সোমবার (১২ অক্টোবর) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে, আর তার বিরুদ্ধে নাগেশ্বরী থানায় দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক আবদুর রহমান জানান, রোববার বিকেল থেকে সোমবার ভোর পর্যন্ত ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে পৃথক ৪টি অভিযানে ৩ কেজি গাঁজা উদ্ধার এবং নারীসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এর মধ্যে কবির মামুদ গ্রাম থেকে নুরজাহানকে (২৫) ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। সে গজেরকুটি গ্রামের মাসুদ রানার স্ত্রী। পাশাপাশি একই এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ কার্তিক চন্দ্র বিশ্বাসকে (৪০) আটক করা হয়। সে বোয়ালভীর গ্রামের দেবেন্দ্র চন্দ্র বিশ্বাসের ছেলে। এ ছাড়া সোনাইকাজী এলাকা থেকে এক কেজি গাঁজাসহ গোড়কমণ্ডল গ্রামের আবেদ আলীর ছেলে আবু সায়েম (৩০)। আর একই গ্রামের অধিবাসী মৃত. আকের আলীর ছেলে জামাল হোসেনকে (৫৮) এক কেজি গাঁজাসহ আটক করার পর থানায় সোপর্দ করা হয়েছে। অন্যদিকে বিজিবি ১০০ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করেছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, প্রত্যেকের বিরুদ্ধে পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ