ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   কুড়িগ্রামে কিশোরীকে ধর্ষণ; যুবক আটক

কুড়িগ্রামে কিশোরীকে ধর্ষণ; যুবক আটক

আগস্ট ২২, ২০১৯ - ১০:০৪ অপরাহ্ণ
জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে রাজু আহমেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ভিকটিম ওই কিশোরী বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা করে।
ধর্ষক রাজু আহমেদ কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম ফকির পাড়া গ্রামের বাসিন্দা। অপহরণ ও ধর্ষণে সহায়তাকারী তার চার সহযোগী পলাতক।
মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ আগস্ট) শেষ বিকেলে কাঁঠালবাড়ী বাজার থেকে শিবরাম ফকির পাড়ায় নিজ বাড়িতে ফেরার পথে একই গ্রামের রাজু আহমেদ ও তার ৪ সহযোগী মোটর সাইকেলযোগে কিশোরীকে অপহরণ করে শুকানদীঘি নামক স্থানে নিয়ে যায়। সেখানে একটি বাঁশ ঝাড়ের পাশে নির্জন এলাকায় নিয়ে রাজু আহমেদ কিশোরীকে ধর্ষণ করে। এসময় কিশোরীর চিৎকারে রাজু ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে কিশোরীকে উদ্ধার করে।
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, রাজু আহমেদ ও তার সহযোগী ৪ জনের নামে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে ভিকটিম নিজেই। বৃহস্পতিবার অভিযান চালিয়ে আসামি রাজু আহমেদকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণে সহায়তাকারী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। কুড়িগ্রাম সদর হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

Tags: , , , ,

আপনার মতামত জানানঃ