ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতিসারা বাংলা   »   কুমিল্লায় কাউন্সিলরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কুমিল্লায় কাউন্সিলরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জুলাই ১১, ২০২০ - ১২:৪৫ অপরাহ্ণ
কুমিল্লা

কুমিল্লার এক ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন হয়েছে। শুক্রবার (১০ জুলাই) বিকেলে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ভুক্তভোগী আয়েশা বেগম অভিযোগ করেন, গত ৩১ মার্চ কুমিল্লার ১৬ নম্বর ওয়ার্ডে সংরাইশ প্রাইমারি স্কুল এলাকায় মতিন (৬৮) হত্যাকাণ্ডের পরে হামলা ও অগ্নিসংযোগে গৃহহারা হয়েছে ১৪টি পরিবার।

ঘটনার প্রায় ৪ মাস পরেও ভুক্তভোগী পরিবারগুলো নিজেদের বাড়িতে ফিরতে পারছে না। বাড়ি ফিরতে পরিবারগুলোর কাছে চাঁদা দাবি করছে কাউন্সিলর বাবুল ও তার সন্ত্রাসী বাহিনী।

সেখানে আরও অভিযোগ করা হয়, কাউন্সিলর মুহুরি বাবুল প্রকাশ্যে ভূমিদস্যু সন্ত্রাসী কালা বাবুল নামে পরিচিত। কাউন্সিলর মুহুরি বাবুল দীর্ঘদিন ধরে পুরো ওয়ার্ডে সন্ত্রাসী কর্মকাণ্ড, অবৈধ ব্যবসা ও মাদক কারবারির কাজ চালিয়ে যাচ্ছে। মুহুরি বাবুলের আধিপত্য বিস্তারের জন্য লালন-পালন করে বিশাল এক সন্ত্রাসী বাহিনী। তার সন্ত্রাসী বাহিনীর তাণ্ডবে আর প্রাণ হারানোর ভয়ে তার বিরুদ্ধে কিছু বলতে চায় না।

এ বিষয়ে কাউন্সিলর বাবুল ফোনে জানান, এই গুলি সব মিথ্যা, যারা এলাকায় আসতে পারেন না, তারা হত্যা মামলার আসামি। পুলিশের ভয়ে এলাকায় আসে না। আমার অবৈধ সম্পদ নেই। ইনকাম ট্যাক্স ফাইল রয়েছে।

আপনার মতামত জানানঃ