ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   কিশোরীগঞ্জে পাঁচ শিক্ষককে শোকজ।।তথ্য সংগ্রহে সাংবাদিকদের সাথে অশোভন আচরন

কিশোরীগঞ্জে পাঁচ শিক্ষককে শোকজ।।তথ্য সংগ্রহে সাংবাদিকদের সাথে অশোভন আচরন

September 27, 2016 - 3:35 PM
মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ-নীলফামারী জেলার কিশোরগঞ্জে দুই স্কুলের পাঁচ জন শিক্ষক-শিক্ষিকাকে শোকজ করেছে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান।
এ তথ্য সংগ্রহ করতে গেলে উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিকদের ধমক দিয়ে গালমন্দ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উত্তর দুরাকুটি ২নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে গিয়ে উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামসহ বিদ্যালয়দ্বয়ের সহকারী শিক্ষক আব্দুল আজিজ,আক্তারুল ইসলাম, মেহেরুন নেছা ও আসাদুজ্জামানকে বিদ্যালয়ে উপস্থিত না পেয়ে শোকজ করে ৩ কার্যদিবসের মধ্যে জবাব দাখিলের নির্দেশ দেন।
অভিযোগ রয়েছে, উত্তর দুরাকুটি ময়দানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম (শিক্ষক সমিতির-২) সভাপতি এ ক্ষমতাবলে তিনি বদলি বানিজ্যসহ সাধারণ শিক্ষকদের বিভিন্ন তদবির কাজে প্রতিদিন অফিসে ব্যস্ত থাকেন। এ সংক্রান্ত তথ্য সাংবাদিকরা সংগ্রহ করতে গেলে তিনি সাংবাদিকদের বিভিন্ন অশালিন ভাষায় গালমন্দ করেন সাংবাদিকতা পেশাকে কটুক্তি করেন।
সাংবাদিকরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ওই শিক্ষক নেতার গালমন্দের বিষয়টি অবহিত করলে তিনি প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসানকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহদেী হাসান পাঁচজন শিক্ষককে বিদ্যালয়ে অনুপস্থিত থাকার দায়ে শোকজ করার কথা স্বীকার করেন।

আপনার মতামত জানানঃ