ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   কিশোরগঞ্জে আবাসিক হোটেলে হকার খুন, আটক ২

কিশোরগঞ্জে আবাসিক হোটেলে হকার খুন, আটক ২

September 6, 2016 - 3:47 PM

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে আবাসিক হোটেলে রাতযাপন করতে গিয়ে স্বপন (২২) নামে এক হকার খুন হয়েছেন।

মঙ্গলবার সকালে জেলা শহরের পুরান থানা এলাকার চাঁদ আবাসিক হোটেল থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

নিহত স্বপন সদর উপজেলার স্বল্পমারিয়া গ্রামের ছায়েম উদ্দিনের ছেলে। এ ঘটনায় আছির উদ্দিন নামে এক মাছ ব্যবসায়ী ও সোহাগ নামে এক রিকশাচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, স্বপন আবাসিক হোটেলটিতে অবস্থান করে হকারি করতেন। রাতযাপনের জন্য সোমবার রাতে চাঁদ আবাসিক হোটেলে রেজিস্ট্রারে নাম-ঠিকানা লিখে সেখানকার সারিবদ্ধ খাটের একটিতে তিনি ঘুমিয়ে পড়েন। হোটেলটির দায়িত্বে থাকা অপর এক নিয়মিত বোর্ডার আছির উদ্দিন মঙ্গলবার সকাল সাড়ে ছয়টায় প্রতিদিনের মতো মাছ সংগ্রহে চলে যান। বেলা ১১টার দিকে হোটেলের পাশের কাপড় ব্যবসায়ী সুলতান মিয়া একজন বোর্ডারকে বিছানায় মারাত্মক আহত ও অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে হোটেল মালিক মো. শাহজাহানকে জানান।

খবর পেয়ে মালিক শাহজাহান বোর্ডার স্বপনকে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইট দিয়ে তার মাথা ও মুখ থেতলে দেওয়া হয়েছে। তার মাড়ির সামনের পার্টির দাঁত ভেঙে গেছে। ঘটনাস্থল থেকে ৫টি দাঁত ও রক্তমাখা ইট উদ্ধার করা হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আপনার মতামত জানানঃ