ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   কানপুর টেস্ট থেকে ছিটকে পড়লেন নিশাম

কানপুর টেস্ট থেকে ছিটকে পড়লেন নিশাম

September 20, 2016 - 6:03 AM

ক্রীড়া ডেস্ক: ২২ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মাঠে নামবে নিউজিল্যান্ড। তবে কানপুরে অনুষ্ঠেয় ওই টেস্টের আগে পাঁজরের ইনজুরির কারণে ছিটকে পড়েছেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম।

তবে প্রথম টেস্ট থেকে ছিটকে পড়লেও ৩০ সেপ্টেম্বরের দ্বিতীয় টেস্টে নিশামকে দলে পাওয়ার প্রত্যাশায় রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। তার পরিবর্তে প্রথম টেস্টে কাকে নেওয়া হচ্ছে তা এখনো জানায়নি এনজেডসি।

গত বৃহস্পতিবার দলীয় অনুশীলনের সময় চোট পান নিশাম। এরপর মুম্বাইয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে পাঁচ ওভার বল করলেও চোটের কারণে ব্যাট করতে পারেননি তিনি। শেষ সময় পর্যন্ত অপেক্ষার পর প্রথম টেস্টে তাকে না নেওয়ার কথা জানিয়েছে এনজেডসি।

নিশামের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ড কোচ মাইক হেসন বলেন, ‘জিমি জালে অনুশীলন করেছে এবং শেষ কয়েকদিন সে ভালো অনুভব করছে না। তার ঠিক মতো সেরে উঠতে কয়েকদিন সময় লাগবে। এটি সংক্ষিপ্ত সময়ের একটি ইনজুরি।’

ইনজুরি যেন পিছু ছাড়ছে না নিশামের। গত নভেম্বরের পর থেকে তিনি আর আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। ভারত সফরে দ্বিতীয় কিউই ক্রিকেটার হিসেবে ইনজুরিতে পড়লেন তিনি। এর আগে ইনজুরিতে ছিটকে পড়া ফাস্ট বোলার টিম সাউদির পরিবর্তে দলে ডাকা হয়েছে ম্যাট হ্যানরিকে।এবার প্রথম টেস্টের জন্য নিশামের পরিবর্তেও নতুন কাউকে ডাকবে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

আপনার মতামত জানানঃ