ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   কলকাতায় রিয়ার সমর্থনে রাজপথে মিছিল

কলকাতায় রিয়ার সমর্থনে রাজপথে মিছিল

সেপ্টেম্বর ১২, ২০২০ - ৭:৪৯ অপরাহ্ণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদককাণ্ডে কারাগারে রিয়া চক্রবর্তী। তবে কলকাতার রাজনৈতিক দল কংগ্রেস মনে করছে, রাজনীতির স্বার্থে রিয়াকে অন্যায়ভাবে ফাঁসানো হচ্ছে।

শনিবার (১২ আগস্ট) রিয়ার সমর্থনে কলকাতার রাজপথে মিছিল বের করে কংগ্রেস। “বাঙালি মেয়েকে রাজনীতির শিকার হতে দেব না!” স্লোগানে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়।

মিছিলের নেতৃত্বে ছিলেন বিধানসভায় কংগ্রেসের মুখ্য সচেতক ও প্রদেশের সাধারণ সম্পাদক মনোজ চক্রবর্তী এবং অন্যান্য রাজ্য নেতৃত্ব ও পারিপার্শ্বিক জেলা নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী এখন নেটজনতার একাংশের কাছে ‘মোস্ট ওয়ান্টেড লেডি!’। সিবিআই, ইডি, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় বিপর্যস্ত এই বাঙালী অভিনেত্রী। মাদক চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে বর্তমানে বাইকুলা জেলে হাজতে রয়েছেন তিনি।

এনসিবি-র দাবি, জেরায় রিয়া স্বীকার করেন, তিনি সুশান্তকে মাদকের জোগান দিতেন। কেন্দ্রীয় সংস্থার দাবি, তিনি ড্রাগ সিন্ডিকেটের সদস্য। এনসিবি-র পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যেই এমস-এ সুশান্তের ভিসেরা ফের পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, বিষক্রিয়ায় তার মৃত্যু ঘটেছে কিনা জানার জন্য।

আপনার মতামত জানানঃ