ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   করোনা যোদ্ধে পরাজিত হয়ে মানিকগঞ্জে এক পুলিশ সদস্যের মৃত্যু 

করোনা যোদ্ধে পরাজিত হয়ে মানিকগঞ্জে এক পুলিশ সদস্যের মৃত্যু 

জুন ৩০, ২০২০ - ১০:৪৪ অপরাহ্ণ
শাহাদুর রহমান, অনুসন্ধান প্রতিনিধি মানিকগঞ্জ: চলমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মানিকগঞ্জ জেলা পুলিশের এক পুলিশ সদস্য মো. আতিয়ার রহমান(৫৮) এর মৃত্যু হয়েছে।
 তিনি মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে দীর্ঘদিন কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে তার নিজ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে।
মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, মো. আতিয়ার রহমান দীর্ঘদিন যাবৎ উচ্চ রক্তচাপ, ডায়েবেটিকস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। ইতোপূর্বে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে টিউমার জনিত সমস্যার কারণে অপারেশন করান। গত ১৯শে জুন জ্বরে আক্রান্ত  হলে মানিকগঞ্জ সদর হাসপাতালে  নমুনা প্রদান করেন। ২৪ জুন সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ২৭শে জুন রাত ১০ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় রাতেই মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়। ২৮শে জুন রবিবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।
মোঃ আতিয়ার রহমান ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার মতামত জানানঃ