ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   করোনা আক্রান্ত সংগীতশিল্পী রবি চৌধুরী

করোনা আক্রান্ত সংগীতশিল্পী রবি চৌধুরী

জুলাই ২৭, ২০২০ - ১:১০ অপরাহ্ণ

মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন শ্রোতানন্দিত সংগীতশিল্পী রবি চৌধুরী । বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

নিজের করোনা আক্রান্ত হওয়ার সংবাদ ফেসবুকে পোস্ট দিয়ে নিজেই নিশ্চিত করেছে রবি চৌধুরী ।

ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি পোস্ট তিনি লিখেছেন, ‘করোনা আমাকে ভালোবেসেছে। তাই কারও ফোন রিসিভ করতে পারছি না। কিছু মনে করবেন না। যদি পারেন দোয়া করবেন, দোয়া চাই। দেখা হবে আবার গানে গানে ইনশাআল্লাহ।’

এছাড়া তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান। তবে তার শারীরিক অবস্থা এখন কোন পর্যায় আছে, সে বিষয় কিছু উল্লেখ করেননি। ধারণা করা হচ্ছে হাসপাতালে থাকায় তার অবস্থা খানিকটা প্রতিকূলে।

রবি চৌধুরী একজন বাংলাদেশি সঙ্গীতশিল্পী যিনি ১৯৯০-এর দশকে চলচ্চিত্রের নেপথ্য সঙ্গীতে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৯-এর ফেব্রুয়ারি পর্যন্ত তার ৬৪টি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি ৭০ থেকে ৮০টি বাংলাদেশী চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী ছিলেন।

তিনি প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামক এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করেন। সঙ্গীত পরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’ ও সর্বশেষ চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’ রিমঝিম স্টুডিও নামে তার একটি স্টুডিও রয়েছে।

ব্যক্তিগত জীবনে রবি চৌধুরী তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি রিফাত আরা রামিজা নামে একজনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির এক কন্যা সন্তান রয়েছে। এরপূর্বে তিনি সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী ও অন্য আরেকজনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন যাদের সঙ্গে বিচ্ছেদ ঘটে।

আপনার মতামত জানানঃ