ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

আগস্ট ৩০, ২০২০ - ৩:২৭ অপরাহ্ণ

করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইলে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মৃত ওই কনস্টেবলের নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কর্মরত ছিলেন। রোববার (৩০ আগস্ট) সকালে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ পর্যন্ত করোনায় অর্ধশতাধিক পুলিশ সদস্য মারা গেলেন।

সাধন চন্দ্র বর্মনের বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায়। তবে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বাড়ি করে সেখানেই পরিবার নিয়ে বসবাস করছিলেন তিনি। ঘাটাইলেই তার শেষকৃত্য সম্পন্ন হবে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, সাধনের ১২ আগস্ট করোনাভাইরাস শনাক্ত হয়। ওই দিনই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেডেট ইউনিটে ভর্তি করা হয়। পরে ১৪ আগস্ট তাকে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। রোববার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সাধনের মরদেহ ঢাকা থেকে গোপালপুর আনা হচ্ছে।

জেলা পুলিশ সূত্র জানায়, এ পর্যন্ত টাঙ্গাইল জেলায় ৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সাধন চন্দ্র বর্মন মারা গেলেন।

প্রসঙ্গত, টাঙ্গাইলে এখন পর্যন্ত ২ হাজার ৫২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে মারা গেছেন ৪৪ জন, সুস্থ হয়েছেন ৭৭৮ জন এবং চিকিৎসাধীন ৭০২ জন।

আপনার মতামত জানানঃ