ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   কঙ্গনার কাছে সাহায্যের আর্জি

কঙ্গনার কাছে সাহায্যের আর্জি

অক্টোবর ২৮, ২০২০ - ৬:১৬ অপরাহ্ণ

বর্তমানে ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মালবি মালহোত্রা। সোমবার (২৬ অক্টোবর) মুম্বাইয়ের ভরসোভার একটি ক্যাফে থেকে মিটিং সেরে বের হবার সময় আক্রান্ত হন তিনি।

পুলিশ সূত্রে খবর, ভরসোভার একটি ক্যাফে থেকে মিটিং সেরে বেরোচ্ছিলেন মালবি মালহোত্রা। ঠিক সেইসময় অডি গাড়ি নিয়ে তাকে পিছু করে যোগেশ কুমার নামক এক ব্যক্তি। মালবি তাকে অনুসরণ করতে বারণ করেন ও কথা বলতেও অস্বীকার করেন।

যোগেশ মালবিকে থামাতে গেলে পুলিশের কাছে অভিযোগ করার ভয় দেখান অভিনেত্রী। এরপরেই মরিয়া হয়ে যোগেশ ছুরি দিয়ে মালবিকে তিনবার আঘাত করেন।

আঘাত নিয়ে আপাতত অন্ধেরির ধীরুভাই কোলিলাবেন হাসপাতালে ভর্তি মালবি।

সেখান থেকেই একটি ভিডিও বার্তা দিয়ে নারী সুরক্ষা বিভাগ ও কঙ্গনা রানাওয়াতের কাছে সাহায্য চান তিনি।

ভিডিওতে তিনি বলেন, আমিও হিমাচল প্রদেশের মেয়ে। এখানেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বাড়ি। মুম্বাইতে এসে আমার এমন করে আক্রান্ত হবো ভাবিনি। আমায় সাহায্য করুন।

মালবির নিরাপত্তারক্ষী অতুল পটেল জানান, ২০১৯ সাল থেকে মালবি ও যোগেশ পূর্বপরিচিতি। ২ জনের আলাপ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যোগেশ একটি মিউজিক ভিডিও তৈরি করছিলেন আর মালবিও সেই কাজের সঙ্গে যুক্ত ছিলেন। দেখা হওয়ার পর যোগেশ মালবিকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন অভিনেত্রী।

‘এরপর কাজের জন্য দুবাই চলে যান মালবি। কিছুদিন পর ফিরে এলে যোগেশ দেখা করতে চায় তাঁর সঙ্গে। সেই প্রস্তাবও নাকচ করে দেন মালবি।’

আপনার মতামত জানানঃ