ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   কখনো বার্সায় চাকরি নেবেন না আনচেলত্তি

কখনো বার্সায় চাকরি নেবেন না আনচেলত্তি

September 4, 2016 - 5:08 PM

ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদের লা ডেসিমা জয়ী কোচ কার্লো আনচেলত্তি। কিন্তু ২০১৪-১৫ মৌসুমে ব্যর্থতার জন্য তাকে দল থেকে বহিস্কার করে মাদ্রিদের ক্লাবটি। এক বছর বসে থাকার পর এবার বায়ার্ন মিউনেখে যোগ দিলেও সেই রিয়ালের প্রতি একটুও টান কমেনি ইতালিয়ান এ কোচের।

সুযোগ পেলেই এক সময়ের প্রিয় শিষ্য রোনালদো-বেলদের প্রশংসা করতে ভুল করেন না আনচেলত্তি। খেলোয়াড়দের সঙ্গে রিয়ালের প্রতিও শুভকামনা রয়েছে তার। আর লস ব্লাঙ্কোসদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে গিয়ে হয়তো জানিয়েছেন যে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনায় কখনো যাবেন না তিনি।

ভবিষ্যতে সুযোগ পেলে রিয়ালের লা লিগায় প্রতিদ্বন্দ্বী ক্লাবে যাবেন কিনা আনচেলত্তি। এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না, আমি কখনো বার্সা কিংবা অ্যাটলেটিকোর কোচ হব না। আমি ঐতিহাসিক দ্বৈরথকে সম্মান করি। একইভাবে আমি লাৎসিও কিংবা ইন্টারের দায়িত্ব নিতাম না। ইতিহাস ও ঐতিহ্যই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। অ্যাটলেটিকো ও বার্সার প্রতি সম্মান রেখেই বলছি, আমার এই দুই ক্লাবে ট্রেনিং করানোর ইচ্ছা নেই। কেননা তাদের প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়ালে আমি দুই বছর দায়িত্ব পালন করেছি।’

আপনার মতামত জানানঃ