ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ওষুধ কিনতে আসা কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

ওষুধ কিনতে আসা কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

আগস্ট ২১, ২০২০ - ১১:৪৯ পূর্বাহ্ণ
গ্রেফতার

ফরিদপুরে এক কিশোরীকে (১৩) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত দশ দিন আগে ধর্ষণের স্বীকার হন ওই কিশোরী। তবে ধর্ষকদের হুমকির কারণে অসহায় পরিবারটি আইনের আশ্রয় নেওয়াসহ কিশোরীর চিকিৎসা করাতে পারেনি।

বুধবার (১৯ আগস্ট) ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিশোরীটি হাসপাতালে ভর্তি হওয়ার পর ধর্ষণের বিষয়টি জানাজানি হয়ে যায়।

এরপর বুধবার থেকে বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুর পর্যন্ত পুলিশ ফরিদপুর শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ ধর্ষণের সঙ্গে জড়িত চার যুবককে গ্রেফতার করে পুলিশ।

এ বিষেয়ে ওই কিশোরীর বাবা বৃহস্পতিবার দুপুরে পাঁচ যুবকের নাম উল্লেখ করে ধর্ষণের অভিযোগে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার অনুযায়ী, ওই কিশোরীর বাবা একজন অসুস্থ ব্যক্তি। গত ১১ আগস্ট মাগরিবের নামাজের পর ওই কিশোরী শহরের গোয়ালচামট মহল্লার লাক্সারি হোটেল সংলগ্ন এলাকায় অসুস্থ বাবার জন্য ওষুধ কিনতে যায়। ওই সময় পাঁচজন যুবক ওই কিশোরীকে জাপটে ধরে মুখ আটকে শ্রীঅঙ্গন এক নম্বর গলির মাথায় সন্তোষ সাহার বাড়ির পেছনে নিয়ে ধর্ষণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম বলেন, গত বুধবার ওই কিশোরী হাসপাতালে ভর্তি হলে ধর্ষণের ঘটনাটি পুলিশের গোচরে আসে। পরে ওই তরুণীর সঙ্গে কথা বলে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত চার যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ধর্ষণের মামলায় গ্রেফতার হওয়া ওই যুবকদের জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে রিমান্ডের আবেদন জানিয়ে সোপর্দ করা হবে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরী বর্তমানে হাসপাতালের লেবার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হবে

আপনার মতামত জানানঃ