ক্রাইম পেট্রোল বিডি  »  লাইফস্টাইল   »   এ সপ্তাহের রাশিফল (৮-১৪ অক্টোবর)

এ সপ্তাহের রাশিফল (৮-১৪ অক্টোবর)

October 8, 2016 - 8:07 AM

ডেক্সঃ সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ৮ থেকে ১৪ অক্টোবর ২০১৬ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): তথ্যপ্রযুক্তির কল্যানে অনলাইনের মাধ্যমে আপনি এমন কোনো তথ্য পেতে পারেন যা আপনার জীবনের বাঁক বদলে দিতে পারে। যারা উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার কথা ভাবছেন তারা গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। ভ্রমণ হতে পারে। কেউ কেউ গুরু সান্নিধ্য লাভ করতে পারেন। পেশাগত ক্ষেত্রে মর্যাদা বাড়বে। কারো কারো ক্ষেত্রে নতুন চাকুরি লাভের যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মনের গহীনে সযত্নে লালন করা পরিকল্পনাগুলোকে একে একে কাজে লাগানোর চেষ্টা করুন। অনেকেরই সহযোগিতা পাবেন। প্রবাসী কোনো বন্ধুবান্ধবের মাধ্যমে লাভবান হতে পারেন। আপনার ওপর কোনো ধরনের গুরুদায়িত্ব অর্পন করা হতে পারে। কাজের ব্যস্ততা বাড়বে। আপনার সব ধরনের কর্মকাণ্ডে কর্তাব্যক্তি একমত পোষণ করবেন এ ধারণা ঠিক নয়। বিতর্ক না জড়িয়ে ঠাণ্ডা মাথায় এগিয়ে যেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): যে কোনো ধরনের দায়িত্বের বিষয়ে আপনি সচেতন। মিষ্টি কথায় অপর পক্ষকে জটিল বিষয় সহজে বুঝিয়ে দিতে সক্ষম। আপনার বন্ধুবৎসল মন আর উদারনীতি সামাজিক কর্মকাণ্ডে প্রাণ ফিরিয়ে আনবে। গোপনীয় বিষয়ে আলাপ আলোচনায় একটু ডানে বামে দেখে নিলে ভালো করবেন। সুযোগসন্ধানীরা সবসময় বন্ধুর বেশে ওঁত পেতে থাকে। প্রবাসী বন্ধূদের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাগত মর্যাদা ও সম্মান বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): ব্যবসায়িক দিক মোটমুটি ভালো যাবে। দাম্পত্যজীবনে সাময়িক প্রতিবন্ধকতার আশংকা রয়েছে। কর্মক্ষেত্রে কোনো ধরনের সমস্যা মোকাবেলা করতে হতে পারে। ঠাণ্ডামাথায় কাজ করার চেষ্টা করুন। গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। কারো কারো ক্ষেত্রে হঠাৎ করেই ভাগ্যোন্নয়নের দ্বার খুলে যাবে। তবে সুযোগ কাজে লাগানোর জন্য নিজেকে প্রস্তুত করতে হবে আগে। সব ধরনের প্রতিবন্ধকতা থেকে নিজেকে মুক্ত রাখতে ধ্যান বা মেডিটেশন করতে শিখুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করার জন্য আপনাকে ছোট ছোট বেশ কয়েকটি প্রতিবন্ধকতাকে সাহসিকতার সঙ্গে অতিক্রম করতে হবে। নবদম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। পার্টনারশিপ ব্যবসায়ে আপাতত না জড়ালেই ভালো করবেন। কোনো সম্পত্তির মালিকানা লাভ করতে পারেন। গোপন কোনো কাজের মাধ্যমে লাভবান হতে পারেন। প্রেমের সম্পর্ক খুব বেশি ভালো যাবে না।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): উদ্ভাবনী চিন্তাভাবনা আপনার কাজে নতুন মাত্রা যোগ করবে। আপনার বিশেষ কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আধ্যাত্মিক বিষয়ের প্রতি অনুরাগ বাড়বে। কোনো বন্ধুর মাধ্যমে লাভবান হতে পারেন। আপনি যদি প্রেম করে থাকেন তবে তা ভালোমন্দ মিলিয়েই যাবে। শিক্ষার্থীরা প্রত্যাশা অনুযায়ী পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পেশাজীবীদের জন্য সপ্তাহটি কর্মময় হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): চলতি সপ্তাহে আপনাকে কোনো কাজে ভ্রমণে যেতে হতে পারে। বিশেষ কোনো কাজের ক্ষেত্রে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। কারো কারো ক্ষেত্রে গৃহে ফেরা হতে পারে। প্রেমের সম্পর্ক খুব বেশি ভালো যাবে না। কারো কারো ক্ষেত্রে প্রেম রোমাঞ্চ বিষয়ক সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎ কোনো ধরনের পরিবর্তন হতে পারে। শরীর মোটামুটি ভালো যাবে। সন্তানের দিকে খেয়াল রাখুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): দায়িত্ব নিতে ভয় পাই বলেই আমরা পিছিয়ে পড়ি। যত দায়িত্ব নেবেন তত ওপরের দিকে উঠতে থাকবেন। যারা প্রেম করছেন তারাও দায়িত্ব নেওয়ার সাহস করুন। সাহস করলেই দেখবেন বিয়ের ফুল ফুটাতে অনেকেই আপনাকে বিভিন্নভাবে সহযোগিতা ও পরামর্শ দেবে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কেউ আপনাকে ভুল বুঝতে পারে। আপনি বুদ্ধি ও প্রজ্ঞার মাধ্যমে সে ভুল ভাঙাতে সক্ষম হবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): শারীরিক শ্রম ও মানসিক উদ্যম বাড়বে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে মর্যাদা ও সম্মান বাড়বে। কারো কারো ক্ষেত্রে প্রবাসযাত্রার যোগ রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিষয়ে ভুলবোঝাবুঝি হতে পারে। গৃহশান্তি বজায় থাকবে। মনের আশা-আকাঙ্ক্ষা পূরণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): শরীর ও মন ভালো থাকবে। পাওনা আদায় বিলম্বিত হতে পারে। ছোট ভাইবোনের কোনো বিষয়ে চিন্তিত থাকতে পারেন। কোনো ধরনের সমস্যা থেকে মুক্তির সম্ভাবনা রয়েছে। আপনার উপস্থিত বুদ্ধি ও প্রজ্ঞার মাধ্যমে জটিল সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। ছোটভাইবোনের সাফল্য ও সম্মান বাড়বে। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। গৃহে অতিথি আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ধর্মকর্মে সফলতা লাভ করবেন। কোনো ধরনের পরিত্যাক্ত সম্পত্তির মালিকানা লাভ করতে পারেন। বিশেষ কোনো প্রয়োজনে বড় ভাইবোনের আন্তরিক সহযোগিতা ও পরামর্শ পাবেন। আয় উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখতে না পারলে সাময়িক আর্থিক সমস্যায় পড়তে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কোনো ধরনের ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আয় উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। পারিবারিক ও সামাজিক জীবন আনন্দময় ও সুখকর হবে। কোনো বন্ধুর দ্বারা লাভবান হতে পারেন। কারো কারো ক্ষেত্রে নতুন চাকুরিলাভ কিংবা পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পদস্থ কারো সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে। প্রাজ্ঞ কারো সান্নিধ্য লাভ করতে পারেন। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন।

আপনার মতামত জানানঃ