ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   এ. এস. অটোমোবাইলস এর শুভ উদ্ধোধন

এ. এস. অটোমোবাইলস এর শুভ উদ্ধোধন

অক্টোবর ৩, ২০২০ - ৪:৩৭ অপরাহ্ণ
রেজাউর রহমান চৌধুরীঃ উত্তরার আব্দুল্লাহপুর সংলগ্ন আইচি হাসপাতালের পাশে এ. এস. অটোমোবাইলস এর শুভ উদ্ধোধন হয়ে গেল।  সাধারণ মানুষের চাহিদার কথা মাথায় রেখে মানসম্মত ও বিশ্বাস এর সাথে কাজ করার লক্ষ্য শুরু হয়েছে এ. এস. অটোমোবাইলস পথ চলা।
উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রাইম পেট্রোল বিডি’র সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও চ্যালেন সেভেন-এর সম্পাদক এস এম মনসুর মাসুদ, সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির কর্ণধার মোকলেছুর রহমান মাসুম, , উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম, প্রতিষ্ঠানটির দুই ম্যানেজিং ডিরেক্টর মেহেদী হাসান অপূর্ব ও মোঃ সুজন।
এসময় প্রধান অতিথির মক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী বলেন; কর্ম না ছাড়া কোন মানুষের মূল্য নেই, তরুণরা ব্যবসায়ী হিসেবে এগিয়ে আসলে জাতি উন্নয়ন দিকে এগিয়ে যাবে, হাজারের বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখে ছিলেন তা বাস্তাবায়িত হবে ইনশাআল্লাহ। তিনি এ. এস. অটোমোবাইলস এর শুভকামনা করেন।
প্রতিষ্ঠানটির দৈনিক আজকের আলোকিত সকালের সম্পাদক ও প্রকাশক কর্ণধার মোঃ মোকলেছুর রহমান মাসুম বলেন; আমরা আপনাদের জন্য সেবা নিয়ে এসেছি, আপনারা আস্থা সাথে আসুন সবার থেকে ভালো সার্ভিস আমরা দিবো। তিনি আরো বলেন; তরুণরা ব্যবসায়ী হিসেবে এগিয়ে আসছে তাদের পথ চলায় আপনারাই অনুপ্রেরণা হতে পারেন, আপনার গাড়ী বা আপনার পরিচিত কারো গাড়ীর যেকোন সার্ভিস দিতে এ. এস. অটোমোবাইলস বদ্ধপরিকর।
এসময় এ. এস. অটোমোবাইলস এর শুভ উদ্ধোধন উপলক্ষে দোয়া ও মিলাদের অনুষ্ঠিত হয়।

আপনার মতামত জানানঃ