ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   এবারের ‘বিগ বস’ সালমান খানের খামারবাড়িতেই!

এবারের ‘বিগ বস’ সালমান খানের খামারবাড়িতেই!

জুলাই ২৩, ২০২০ - ৮:৪৪ অপরাহ্ণ
সালমান

লকডাউনের সময় থেকেই পানভেলের খামারবাড়ি রয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। সেখান থেকেই একের পর এক ভিডিও শুট করে রোজই খবরের শিরোনামে বলিউডের ভাইজান। এবার শোনা গেল, সাধের সেই ফার্মহাউস থেকেই নাকি ‘বিগ বস ১৪’র শুটিং শুরু করতে চলেছেন সালমান । এছাড়া করোনাকালে বেশকিছু পরিবর্তন আসতে চলেছে শোয়ের নিয়মাবলীতেও। খবর সংবাদ প্রতিদিন।

এই করোনা আবহে যখন গোটা বিশ্ব সন্ত্রস্ত, এমনকি শুটিং সেটেও জারি হয়েছে কড়া সতর্কতা, সেই মারণ ভাইরাসের কোপ থেকে বাদ পড়ল না টেলিভিশনের জনপ্রিয় শো ‘বিগ বস’ও। যার জেরে বদলাতে চলেছে খেলার একাধিক নিয়ম। এদিকে করোনা আবহকে মাথায় রেখেই নির্মাতারা এবার ‘বিগ বস’-এর ফরম্যাট একেবারেই বদলে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খান এবার তার খামারবাড়ি থেকেই শ্যুটিং করবেন এবার। মুম্বাইয়ে করোনার এমন ভয়াবহ আবহে কোনওমতেই স্টুডিওতে যাচ্ছেন না তিনি। বাজেটও ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এবার আর প্রতি এপিসোড অনুযায়ী টাকা পাবেন না ‘বিগ বস ১৪’র অংশগ্রহণকারীরা। তার পরিবর্তে, আগে থেকেই প্যাকেজ ঠিক করে নেওয়া হবে।

উপরন্তু প্রতিযোগীদের স্বাস্থ্যের কথাও ভাবা হয়েছে। সমস্ত সুরক্ষাবিধি মেনে চলার নির্দেশিকাতো রয়েছে। ‘বিগ বস’-এর বাড়িতে ঢোকার আগেও যথাযথভাবে স্বাস্থ্য পরীক্ষা করানো আবশ্যক। করোনা টেস্টও করানো হবে। আর সব পরীক্ষার রিপোর্ট ঠিক থাকলে তবেই মিলবে ছাড়পত্র। নিয়মিত চেক-আপ করা হবে প্রতিযোগীদের।

শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে ‘বিগ বস ১৪’র শুটিং।

আপনার মতামত জানানঃ