ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   (এনসিসি) নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে

(এনসিসি) নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে

December 9, 2016 - 9:44 AM

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে।

উৎসব মুখর পরিবেশে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলছে বিরামহীন প্রচার। ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোট প্রার্থনা চলছে ভোটারদের দ্বারে দ্বারে।

গণসংযোগের সময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী দল মত নির্বিশেষে সকল ভোটারদের কাছে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন।

অপরদিকে বিএনপি মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান পরিবর্তনের দাবি নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন।

এ দিকে নিরপেক্ষ অবাধ ও সুষ্ঠু নির্বাচনের বিষয়ে ভোটারদের শংকা দূর করার জন্য নির্বাচন কমিশন বিভিন্ন এলাকা পরিদর্শন করে ভোটারদের সঙ্গে মতবিনিময় করছেন।

আর মাত্র ১৩দিন পর নাসিক নির্বাচন। সময় যত ঘনিয়ে আসছে প্রার্থীদের ব্যস্ততা ততো বাড়ছে। এ নির্বাচনে মেয়র প্রার্থী সাতজন হলেও মূলত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক নিয়ে আর বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ধানের শীষ নিয়ে নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছেন।

শুক্রবার ছুটির দিনে ভোর থেকেই প্রার্থীরা গণসংযোগে নেমে ভোট প্রার্থনা শুরু করে। দুই প্রার্থীই বলছেন তারা উৎসব মুখর পরিবেশে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ডা. আইভী নৌকা প্রতীকের পক্ষে ১০ নম্বর ওয়ার্ডের ঢাকেশ্বরী মিল এবং গোদনাইল এলাকায় এবং অ্যাডভোকেট সাখাওয়াত ১২নং ওয়ার্ডের মিশনপাড়া ও ডন চেম্বার এলাকায় প্রচারণা চালাচ্ছেন।

নাসিক নির্বাচন রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানিয়েছেন, বিভিন্ন এলাকা পরিদর্শন করে ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানের আহ্বান জানিয়ে ভোটারদের সঙ্গে মত বিনিময় করা হচ্ছে।

আপনার মতামত জানানঃ