ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   এনজিওকর্মীকে ছুরিকাঘাতে হত্যা, আটক এক

এনজিওকর্মীকে ছুরিকাঘাতে হত্যা, আটক এক

ডিসেম্বর ১৫, ২০২০ - ৭:৩১ অপরাহ্ণ

ঢাকার ধামরাইয়ে ইসমাইল হোসেন (২৫) নামের এক এনজিওকর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় রাজিব নামের একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গাঁওতারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল হোসেন যাদবপুর ইউনিয়নের আমরাইল এলাকার মৃত আব্দুল আলীমের ছেলে। তিনি একটি এনজিওর ক্রেডিট ফাংশনে কাজ করতেন। আটক রাজিব গাঁওতারা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সে নেশায় আসক্ত হয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করতো।

পুলিশ জানায়, দুপুরে গাঁওতারা এলাকা থেকে এনজিওর ঋণের টাকা উঠিয়ে বাইসাইকেলে আমরাইল এলাকার দিকে যাচ্ছিলেন ইসমাইল। এসময় একই এলাকার রাজিবসহ তিনজন তার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ব্যাগ দিতে রাজি না হওয়া ইসমাইলকে ছুরিকাঘাত করে তারা পালানোর চেষ্টা করে। এসময় দুজন পালাতে সক্ষম হলেও রাজিব নামের একজনকে আটক করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। একই সঙ্গে ঘটনায় জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ