ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   এগিয়ে চলছে অ্যাটলেটিকো

এগিয়ে চলছে অ্যাটলেটিকো

September 26, 2016 - 6:43 AM

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লা লিগার অন্যতম সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

‘মাদ্রিদের গরীব ক্লাব’ খ্যাত এই দলটি প্রতিবারই চ্যাম্পিয়নস লিগ ও লা লিগায় নিজেদের সেরাটা জানান দিয়ে চলছে। এবারও আর্জেন্টাইন কোচ ডিয়েগো সিমিওনের নেতৃত্বে সঠিক ট্র্যাকেই রয়েছে ভিসেন্তে ক্যালদেরনের ক্লাবটি।

স্প্যানিশ লা লিগায় এবার মৌসুমের শুরুতেই পয়েন্ট টেবিলের উপরের দিকে অবস্থান করছে অ্যাটলেটিকো। গতকাল রাতে ভিসেন্তে ক্যালদেরনে দেপোর্তিভো লা করুনার মুখোমুখি হয়েছিল ক্লাবটি। চেনা মাঠে এই দলটির বিপক্ষে কঠিন লড়াই হলেও শেষপর্যন্ত জয় নিয়েই মাঠ ছেড়েছে অ্যাটলেটিকো। দারুণ ফর্মে থাকা ক্লাবটির ফরাসি তারকা আঁতোয়ান গ্রিজমানের একমাত্র গোলে দেপোর্তিভোকে ১-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো।

ভিসেন্তে ক্যালদেরনে দেপোর্তিভো-অ্যাটলেটিকো ম্যাচটিতে প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেও গোলের জন্য সংগ্রাম করতে দেখা গেছে দু’দলকে। তবে ম্যাচের ৭০ মিনিটে ক্যালদেরনের দর্শকদের উচ্ছ্বাসে ভাসান গ্রিজমান। ম্যাচের প্রথমার্ধের শেষের দিকে ১০ জনের দলে পরিনত হওয়া দেপোর্তিভোকে ১-০ গোলে পিছিয়ে দেন ফরাসি এ তারকা। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে অ্যাটলেটিকো।

এ জয়ের ফলে লা লিগায় চলতি মৌসুমে এখনো অপরাজিত রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৬ ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ক্লাবটি। সমান ম্যাচে তাদের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে বর্তমান লা লিগার চ্যাম্পিয়ন বার্সেলোনা। আর একই ম্যাচ ব্যবধানে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ।

আপনার মতামত জানানঃ