ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ‘উন্নয়নকাজে অনিয়ম ও দুর্নীতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে’

‘উন্নয়নকাজে অনিয়ম ও দুর্নীতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে’

জানুয়ারি ৯, ২০২১ - ১১:৩৮ পূর্বাহ্ণ

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সরকারের বরাদ্দকৃত টাকায় উন্নয়নকাজে যারাই অনিয়ম ও দুর্নীতি করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (৯ জানুয়ারি) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা থেকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সংযোগ সড়কের নড়িয়া উপজেলা শহর থেকে ঘরিসার বাজার পর্যন্ত সড়ক পুনর্নির্মাণ কাজের অগ্রগতি ও কাজের মান পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

এ সময় উপমন্ত্রী বলেন, অবকাঠামো ও সড়ক উন্নয়নে প্রচুর বরাদ্দ দিয়েছে সরকার। শরীয়তপুরের নড়িয়া সখীপুরে আগামী দুই বছর পরিকল্পনা মোতাবেক কাজ করা হবে, যাতে এরপর আর কোনো রাস্তাঘাট নির্মাণে কাজ থাকবে না। কাজের গুনগতমানের ব্যাপারে কোনো কম্প্রোমাইজ থাকবে না। ঠিকাদারি প্রতিষ্ঠান কিংবা সংশ্লিষ্ট অধিদফতর অনিয়মে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রায় ৯ কিলোমিটার সড়কের পুনর্নির্মাণ কাজে ব্যয় হচ্ছে ২২ কোটি টাকা। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধীনে কাজ করছেন ঠিকাদারি প্রতিষ্ঠান শেখ এন্টারপ্রাইজ।

সড়ক নির্মাণকাজের পরিদর্শনকালে জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে,স্থানীয় সরকার প্রকৌশল এলজিইডি অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Tags:

আপনার মতামত জানানঃ