ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   উত্ত্যক্তে বাধা দেওয়ায় তরুণ খুন

উত্ত্যক্তে বাধা দেওয়ায় তরুণ খুন

September 18, 2016 - 1:56 PM

চট্টগ্রাম : চট্টগ্রামের পটিয়া উপজেলায় এক তরুণীকে উত্ত্যক্ত করতে বাধা দেওয়ায় আরমান হোসেন (১৮) নামের এক তরুণকে ইলেকট্রিক শক দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার পটিয়া থানা পুলিশ আরমানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠায়। আরমান পটিয়া উপজেলার কচুয়াইন ইউনিয়নের কথাগ্রাম এলাকার মো. মফিজের ছেলে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেফায়েত উল্লাহ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটকের কথা জানালেও তাদের নাম প্রকাশ করেনি।

নিহতের পারিবারিক সূত্র দাবি করে, বোয়ালখালীর এক যুবক কথাগ্রামের এক মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল। প্রায় সময় এই যুবক গ্রামে এসে ওই তরুণীর সঙ্গে দেখা করার চেষ্টা চালায়। বিষয়টি আরমানসহ গ্রামের স্থানীয় কয়েকজন যুবকের নজরে আসে। পরে আরমান ওই যুবককে বাধা দেয় এবং তাকে গ্রামে আসতে নিষেধ করে।

এই অবস্থায় শনিবার রাত আড়াইটার দিকে ওই যুবকসহ কয়েকজন মিলে আরমানকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই আরমানের খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরের দিকে রাস্তার পাশে আরমানের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, আরমানের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে ইলেকট্রিক শক দিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। তবে মামলা তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করেনি পুলিশ।

আপনার মতামত জানানঃ